Home / ফিচার / গল্প / “JNU Management ১৯৯৯-২০০০” গ্রুপের সাধারন সভা

“JNU Management ১৯৯৯-২০০০” গ্রুপের সাধারন সভা

নিজস্ব প্রতিনিধি: আজ শুক্রবার বিকেলে অপরাজয় বাংলা, কলা ভবন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে হয়ে গেল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্তন ছাত্রদের দ্বারা পরিচালিত “JNU Management ১৯৯৯-২০০০” গ্রুপের ৭ম সাধারন মাসিক সভা। সভায় আসন্ন কার্যক্রম নিয়ে আলোচনা হয়।

গ্রুপের কর্মকান্ড সম্পর্কে কো-অর্ডিনেটর হাসান শাফিউল মুজনাবিন বলেন, “গ্রুপটি বন্ধুদের গ্রুপ আর এই গ্রুপের সকল সাংগঠনিক কার্যক্রম বন্ধুত্বের বন্ধন দৃঢ় হতে দৃঢ়তর করা জন্য পরিচালিত হবে। এই গ্রুপটির উন্নয়ন ও দীর্ঘায়ু করার লক্ষ্য সকলের মতামত নেয়া হবে, পরামর্শ গ্রহন করা হবে আর সকলের সম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহন করা হবে তবে গ্রুপের বা কারো ব্যক্তিগত কার্যে কিংবা জীবনে ক্ষতি হবে এমন কোন ধরনের সিদ্ধান্ত কোনক্রমে গ্রহন করা যাবে না আর হলেও তা যে কোন মুহুর্তে বিনা নোটিশে বাতিল করা হবে।”

তিনি আরো বলেন,”গ্রুপ উন্নয়নের জন্য যে কোন সিদ্ধান্ত গ্রহন, পরিবর্তন, পরিমর্জন করা হবে। মুলকথা এটা কোন রাজনৈতিক, ধর্মীয়, সামাজিক, ব্যবসায়িক গ্রুপ নয়। এটা শুধু বন্ধু গ্রুপ। প্রয়োজনে এই গ্রুপকে প্রধান করে বিভিন্ন প্রজেক্ট করা হবে, তবে তা সময়ানুযায়ী। অতএব, গ্রুপটির সার্বিক উন্নয়নের লক্ষ্যে সকল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অর্নাস ১৯৯৯-২০০০ সেশনের বন্ধুদের সহযোগিতা আশা করছি।”

Check Also

নড়াইলে রাণী রাশমণি এস্টেটের কাচারী বাড়ী

নড়াইল প্রতিনিধি: বাংলার মহিয়সী নারী লোকমাতা রানী রাসমণির কাছারি বাড়ি ছিল, আমাদের বাংলাদেশের নড়াইল এর …

%d bloggers like this: