Home / লাইফস্টাইল / মডেল হয়ে তাক লাগালেন এই ব্যাঙ্ককর্মী

মডেল হয়ে তাক লাগালেন এই ব্যাঙ্ককর্মী

 ডেস্ক:   চার বছর আগেও ব্যাঙ্কে কাজ করতেন। ঘণ্টার পর ঘণ্টা হিসেবের খাতা নিয়ে পড়ে থাকতেন তিনি।
নিজের দিকে, নিজের পরিবারের দিকে তাকানোর কোনও সময় ছিল না। কিন্তু আজ তাঁর দিকে তাকিয়ে থাকে গোটা বিশ্ব। তাঁর শরীরের সৌন্দর্যে মুগ্ধ বড় বড় ফটোগ্রাফাররা। এখন তিনি বিশ্বের প্রসিদ্ধ বিকিনি মডেল সিয়েরা মার্চেন্ট।

এক কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে সিয়েরার। ছেলে হওয়ার পরই তিনি সিদ্ধান্ত নেন অন্য কিছু করবেন জীবনে, যাতে কাজের পাশাপাশি ছেলে-মেয়েদেরও সময় দিতে পারেন। এমন সময়ই খবরের কাগজে একটি সুন্দরী প্রতিযোগিতার বিজ্ঞাপন দেখতে পান সিয়েরা। ছেলের তখন মাত্র চার মাস বয়স। এর পরও ঠিক করেই নেন এ সুযোগ তিনি যেভাবেই হোক কাজে লাগাবেন।

চার মাসের সময় পেয়েছিলেন সিয়েরা। এর মধ্যেই ট্রেনিং নিয়ে নিজেকে গড়ে তোলেন। প্রতিযোগিতায় চতুর্থ হয়েছিলেন তিনি। কিন্তু এটাই ছিল তাঁর কেরিয়ারের কিক স্টার্ট। একের পর এক মডেলিংয়ের অফার পেতে থাকেন তিনি। ধীরে ধীরে ক্যামেরার সামনে পোক্ত হয়ে ওঠেন।

এখন মডেলিংয়ের জগতে সিয়েরার চাহিদা তুঙ্গে। তাঁর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকে বড় বড় বিজ্ঞাপন সংস্থাগুলি। চুটিয়ে কাজও করছেন প্রাক্তন এই ব্যাঙ্ককর্মী। তবে এর মধ্যে থেকে পরিবারের জন্যও সময় বের করে নেন। ছেলে-মেয়ের সঙ্গে সময় কাটান। উপভোগ করেন স্বামীর সঙ্গ।

Check Also

আনারস খেলেই কৃমির উৎপাত বন্ধ হবে

নিউজ ডেস্ক: আনারসে রয়েছে প্রচুর পরিমাণ ভিটামিন এ ও সি, ক্যালসিয়াম, ফসফরাস ও পটাশিয়াম রয়েছে। আনারস …

%d bloggers like this: