Home / বিনোদন / বলিউড / ডেবিউয়ের পর নিজেকে অনেকটা বদলে ফেলেছেন যে বলি নায়িকারা!

ডেবিউয়ের পর নিজেকে অনেকটা বদলে ফেলেছেন যে বলি নায়িকারা!

বিনোদন ডেস্ক: ১. কারিনা কাপূর : ২০০০ সালে রিফিউজি ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশের পর থেকে একাধিকবার নিজের লুক বদলে দর্শকদের চমকে দিয়েছেন বেবো। তবে এখনও বড় কোনও কসমেটিক সার্জারি করিয়েছেন বলে শোনা যায়নি।

২. বাণী কাপূর : ২০১৩ সালে শুদ্ধ দেশ রোম্যান্স ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ঘটে তাঁর। তবে বি-টাউনে গুঞ্জন সম্প্রতি ‘বেফিকরে’-র জন্য প্লাস্টিক সার্জারি করিয়েছেন বাণী। কারণ, সাম্প্রতিক তাঁর লুকে বদল এসেছে বেশ কিছুটা।

৩. সোনাক্ষী সিনহা : ২০১০ সালে দাবাং ছবিতে সালমান খানের বিপরীতে একেবারে ঘরোয়া মেয়ের লুকে বলিউডে আত্মপ্রকাশ ঘটে তাঁর। কিন্তু ওজন কমানোয় সম্প্রতি তাঁর লুকে বদল এসেছে বেশ কিছুটা।

৪. পরিণীতি চোপড়া : ইশকজাদে ছবির মাধ্যমে ২০১২ সালে মুখ্য চরিত্রে আত্মপ্রকাশ পরিণীতির। তার পর থেকে এ পর্যন্ত চুলের কায়দায় এবং পোশাকআশাকের ঢঙে বদল ঘটিয়ে নিজেকে অনেকটাই বদলে ফেলেছেন তিনি।

৫. ভূমি পেদনকর : ২০১৫ সালের ‘দম লাগাকে হইশা’ ছবির ভূমি আর ‘টয়লেট এক প্রেম কথা’-র ভূমির চেহারায় আকাশ পাতাল ফারাক ঘটে গিয়েছে দু’ বছরের মধ্য। মোটা গোলগাল চেহারার ভূমি প্রায় ২৫-৩০ কেজি ওজন কমিয়ে নিজেকে আপাদমস্তক বদলে ফেলেছেন।

৬. আলিয়া ভাট : ২০১২ সালের স্টুডেন্ট অব দি ইয়ার ছবির আলিয়া উড়তা পঞ্জাব বা ডিয়ার জিন্দেগি ছবিতে অনেকটাই বদলে গিয়েছেন। চুলের কায়দায় এবং পোশাকআশাকের ঢঙে বদল ঘটিয়ে নিজেকে বার বার বদলে ফেলতে দেখা গিয়েছে তাঁকেও।

৭. আনুশকা শর্মা: শাহরুখের সঙ্গে ‘রব নে বনা দি জোড়ি’র মাধ্যমে ২০০৮ সালে বলিউডে আত্মপ্রকাশ ঘটে তাঁর। সম্প্রতি আবার শাহরুখের সঙ্গেই ‘জব হ্যারি মেট সেজল’-এ দেখা গিয়েছে তাঁকে। এর মধ্যে কসমেটিক সার্জারি এবং চুলের কায়দায় পরিবর্তন এনে নিজেকে অনেকটাই বদলে ফেলেছেন আনুশকা।

Check Also

শূন্যস্থান পূরণে ব্যস্ত আলিয়া

বিনোদন ডেস্ক: সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী আলিয়া ভাট। একাধিক সিনেমায় কাজ করছেন তিনি। সঞ্জয় লীলা …

%d bloggers like this: