Home / আইন-আদালত / কোচিং সেন্টার চালু রাখার দায়ে শিবচরে ২ শিক্ষক আটক

কোচিং সেন্টার চালু রাখার দায়ে শিবচরে ২ শিক্ষক আটক

নিউজ ডেস্ক: করোনা ঝুঁকিতে সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার চালু রাখার অপরাধে মাদারীপুর শিবচর পৌরসভাধীন শিবচর বাজারের একটি কোচিং সেন্টার ও একই উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সূর্যনগর বাজারের একটি কোচিং সেন্টারের দুই শিক্ষককে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সম্প্রতি করোনা ঝুঁকি এড়াতে সারাদেশব্যাপী সকল শিক্ষাপ্রতিষ্ঠানসহ সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে। তবে কিছু কোচিং সেন্টারের শিক্ষকরা এই নির্দেশনা অমান্য করে তাদের কোচিং চালু রেখে শিক্ষার্থীদের জমায়েত করে কোচিং সেন্টারে পড়াচ্ছে।

এ খবর শুনে শিবচর উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে দত্তপাড়ার সূর্যনগর বাজারের একটি কোচিং সেন্টারের এক শিক্ষক ও শিবচর বাজারে একটি কোচিং সেন্টারের এক শিক্ষককে আটক করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান জানান, ওই দুই শিক্ষক সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টারে শিক্ষার্থীদের পড়াচ্ছিলেন। এ কারণে তাদেরকে আটক করা হয়েছে।

Check Also

বাধার মুখে বন্ধ আকিজের করোনা আক্রান্তদের জন্য হাসপাতালের কাজ

নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় আকিজ গ্রুপের হাসপাতাল নির্মাণের কাজে …

%d bloggers like this: