Breaking News
Home / রাজনীতি / মুজিববর্ষে মুক্তিযুদ্ধের পক্ষের সব দলকে দাওয়াত দেয়া হবে: কাদের

মুজিববর্ষে মুক্তিযুদ্ধের পক্ষের সব দলকে দাওয়াত দেয়া হবে: কাদের

রাজনৈতিক নিউজ : মুজিববর্ষে বিএনপিসহ সব রাজনৈতিক দলকে দাওয়াত দেয়া হবে। তবে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী সাম্প্রদায়িক কোনও অপশক্তিকে দাওয়াত দেয়া হবে না।

মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সব রাজনৈতিক দলকে দাওয়াত দেয়া হবে। বললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগরের অন্তর্গত আওয়ামী লীগের সংসদ সদস্য এবং সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে মুজিববর্ষ উদযাপন নিয়ে এক মতবিনিময় সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে দাওয়াত দেয়া হবে। তবে তারা আসবে কি আসবে না সেটা তাদের ব্যাপার। ক্ষণগণনার অনুষ্ঠানে বিএনপিকে দাওয়াত দেয়া হয়েছিল কিন্তু তারা আসেনি। কেন আসেনি তা বলতে পারি না।তিনি আরও বলেন, মুজিববর্ষের অনুষ্ঠানে বিদেশি অতিথিদের দাওয়াত করা হবে। সেখানে আমাদের পার্টির ইতিহাস, ঐতিহ্য, আন্দোলন, সংগ্রাম, সরকারের অর্জন, উন্নয়নের মহাসড়কে ওঠার বিষয়গুলো তুলে ধরা হবে।মুজিববর্ষ উপলক্ষে ২২ ও ২৩ মার্চ দুদিনের জন্য সংসদের বিশেষ অধিবেশন বসবে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, প্রথম দিন সংসদ সদস্যরা সংসদে জমায়েত হয়ে একযোগে ধানমন্ডি ৩২ নম্বর বঙ্গবন্ধু ভবনে আসবেন। এরপর সেখানে পুষ্পস্তবক অর্পণ শেষে আবার তারা অধিবেশনে যোগ দেবেন।

Check Also

সরকার উদাসীন না থাকলে করোনার তীব্রতা প্রকট হতো না: ফখরুল

নিউজ ডেস্ক: বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে প্রবাসী বাংলাদেশিসহ ধর্ম-বর্ণ নির্বিশেষে অগণিত মানুষের মর্মান্তিক প্রাণহানিতে গভীর উদ্বেগ প্রকাশ …

%d bloggers like this: