Breaking News
Home / বিনোদন / ঢালিউড / বিয়েতে সেঞ্চুরি করতে চাই : সিমলা

বিয়েতে সেঞ্চুরি করতে চাই : সিমলা

বিনোদন ডেস্ক: ‘ম্যাডাম ফুলি’ খ্যাত নায়িকা সিমলা। অনেকদিন ধরেই চলচ্চিত্রে নেই তিনি। তবে কিছুদিন আগে তাকে নিয়ে বেশ আলোচনা হয়েছে গণমাধ্যমে। তার কারণ হচ্ছে, সিমলার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন তারই সাবেক স্বামী পলাশ। এতে প্রতিটি গণমাধ্যমের খবরের শিরোনাম হয়ে উঠেন নায়িকা সিমলা।

রূপালি পর্দায় সিমলার আবির্ভাব ঘটেছিল ১৯৯৯ সালে প্রয়াত গুণী নির্মাতা শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘ম্যাডাম ফুলি’ ছবির মাধ্যমে। এরপর প্রথম ছবিতেই বাজিমাত ঘটিয়েছিলেন তিনি। অবশ্য সিনেমাপাড়ায় নিজেকে বেশি দিন ধরে রাখতে পারেননি নায়িকা সিমলা। নানা কাজে নিজেকে জড়িয়ে সিনেমা থেকে ছিটকে পড়েন তিনি।

সবশেষ সিমলা আলোচনায় আসেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ‘ময়ুরপঙ্খি’ ছিনতাই চেষ্টাকারী নিহত পলাশের সাবেক স্ত্রী হিসেবে। তবে সেই আলোচনা শেষ হতে না হতে এবার আবারও আলোচনার জন্ম দিলেন নায়িকা সিমলা।

এবার তিনি আলোচনায় আসলেন ‘বিয়ে’ নিয়ে। সম্প্রতি চ্যানেল আইয়ের ‘৩০০ সেকেন্ড’ নামের একটি অনুষ্ঠানে মজার ছলে বিয়ে নিয়ে এক মজার মন্তব্য করে বসেন সিমলা। অনুষ্ঠানে উপস্থাপক জয় তাকে প্রশ্ন করেন, সিমলা আপনি বিয়ে করেছেন কয়টা? উত্তরে নায়িকা বলেন, মোটামুটি ৩০-৩৫টি।

জয় তখন আরও দুষ্টুমি করে বলেন, ভবিষ্যতে আর কয়টা বিয়ে করবেন? উত্তরে সিমলা বলেন, বিয়েতে সেঞ্চুরি করতে চাই। এ সময় তিনি আরও বলেন, যুবরাজ সিং সবসময় ক্রিকেট খেলে সেঞ্চুরি করে। আমিও বিয়ে করে সেঞ্চুরি করবো।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩ মার্চ সিমলার সঙ্গে বিয়ে হয় বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশের। ওই বছরের ৬ নভেম্বর তাদের বিচ্ছেদও হয়ে যায়।

Check Also

৪০ সিনেমা হলে মুক্তি পেল ‘জানবাজ’

বিনোদন ডেস্ক: আমদানি প্রক্রিয়ায় (সাফটা চুক্তি) পশ্চিমবঙ্গের নায়ক বনি সেনগুপ্ত ও নায়িকা কৌশনী মুখার্জী অভিনীত …

%d bloggers like this: