Home / বিনোদন / টালিউড / এমপি-অভিনেত্রী নুসরাত আইসিইউতে

এমপি-অভিনেত্রী নুসরাত আইসিইউতে

বিনোদন ডেস্ক: পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাতে ভর্তি হওয়ার পর তাকে আইসিইউতে রাখা হয়েছে।

চিকিৎসকদের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, কোনো ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ার কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। তবে সোমবার সকালের দিকে তার শারীরিক অবস্থার খানিকটা উন্নতি হয়েছে।

কিছুদিন ধরে খুব একটা সুস্থ ছিলেন না নুসরাত। তা সত্ত্বেও তিনি সক্রিয়ভাবে সমস্ত কাজকর্ম চালাচ্ছিলেন। এমনকি সপ্তাহখানেক আগে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চেও দেখা গিয়েছিল। কিন্তু রবিবার রাতে আচমকাই তার প্রবল শ্বাসকষ্ট শুরু হয়।

রাত ৯টার দিকে সঙ্গে সঙ্গে চিকিৎসকের পরামর্শমতো তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শ্বাসকষ্ট কমাতে আইসিইউতে ভর্তি করিয়ে জরুরি ভিত্তিতে চিকিৎসা শুরু হয় তার। ডা. সন্দীপ মণ্ডলের নেতৃত্বে তৈরি হয় একটি মেডিক্যাল টিমও। সেই টিমের সদস্যরাই নুসরাতকে পরীক্ষা করার পর প্রাথমিকভাবে বুঝতে পারেন যে, কোনো ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে তার এই শ্বাসকষ্ট শুরু হয়েছে। যদিও পারিবারিক সূত্রে জানা গেছে, নুসরাতের পূর্ব থেকেই অ্যাজমার সমস্যা ছিল।

রাতভর তাকে পর্যবেক্ষণে রাখা হয়। সকালের দিকে নুসরাতের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। তবে এখনও বেশ খানিকটা সময়ে তাকে পর্যবেক্ষণে রাখতে হবে বলে মনে করছেন চিকিৎসকরা। সোমবার বিকেলে নুসরাতকে ছেড়ে দেয়া হতে পারে, এমন খবরও শোনা যাচ্ছে।

Check Also

গুরুতর অসুস্থ নায়ক জাভেদ

নিউজ ডেস্কঃ চলচ্চিত্রের রাজকুমারখ্যাত নায়ক জাভেদ গুরুতর অসুস্থ। আগামীকাল তাঁর অস্ত্রোপচার করা হবে। রাইজিংবিডিকে এ …

%d bloggers like this: