Home / দেশজুড়ে / ‘প্রেমিকাকে’ অপহরণ করতে এসে ‘প্রেমিকের’ ১০ বন্ধু আটক

‘প্রেমিকাকে’ অপহরণ করতে এসে ‘প্রেমিকের’ ১০ বন্ধু আটক

নিউজ ডেস্ক: ময়মনসিংহের গৌরীপুরে এক কলেজছাত্রীকে নিজ বাড়ি থেকে ‘উঠিয়ে নিতে’ এসে গ্রামবাসীর হাতে আটক হয়েছে ১০ অপহরণকারী। পরে তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। গতকাল ১৪ নভেম্বর, বৃহস্পতিবার রাতে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের দামগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

গৌরীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ওই কলেজছাত্রীর সাথে ধুরুয়া রামনাথপুর গ্রামের খাইরুল ইসলামের পুত্র আশিক নামের এক ছেলের প্রেমের সম্পর্ক ছিলো। সম্প্রতি পারিবারিকভাবে মেয়েটির বিয়ে ঠিক হয়েছে এমন সংবাদে ক্ষুব্ধ হয়ে আশিকের নেতৃত্বে ১০-১২ জন অপহরণকারী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বৃহস্পতিবার রাতে দামগাঁও গ্রামে হানা দেয়।

তারা অস্ত্রের মুখে ওই কলেজছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় মেয়েটির চিৎকার-চেঁচামেচিতে প্রতিবেশীরা ছুটে আসে। তারা বাড়ির চারদিক থেকে ঘেরাও করে অপহরণে জড়িত ১০ জনকে আটক করে। তবে অপহরণে নেতৃত্বদানকারী আশিকসহ আরো কয়েকজন এ সময় গ্রামবাসীর ধাওয়া খেয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে রামগোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি জানান, ওই মেয়েটি সঙ্গে ধুরুয়া রামনাথপুর গ্রামের খাইরুল ইসলামের পুত্র আশিক নামের এক ছেলের প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা গেছে। মেয়েটির অন্যত্র বিয়ে দেয়ার খবরে ওই ছেলে তার লোকজন নিয়ে মেয়েটিকে বাড়ি থেকে উঠিয়ে নিয়ে যেতে চেয়েছিলো।

গ্রামবাসীর দেয়া সংবাদে ঘটনাস্থল থেকে ওই ১০ যুবককে আটক করে গৌরীপুর থানা পুলিশ। ওই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জামাল উদ্দিন জানান, আশিকের নেতৃত্বে একদল যুবক বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ওই মেয়ের বাড়িতে হানা দেয়। এসময় এলাকাবাসী ধাওয়া দিয়ে ১০ জনকে আটক করে পুলিশে দেয়।

তাদের জিজ্ঞাসাবাদ চলছে উল্লেখ করে তিনি আরো জানান, এখনো পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

Check Also

অতিরিক্ত মূল্যে লবণ বিক্রি : ৪ ব্যবসায়ীকে কারাদন্ড, ১৩ প্রতিষ্ঠানকে জরিমানা

নিউজ ডেস্ক: হবিগঞ্জে অতিরিক্ত মূল্যে লবণ বিক্রির অপরাধে জেলার বিভিন্ন স্থানে চার ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড …

%d bloggers like this: