Home / জাতীয় / প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিস্ময়কর উন্নয়নের যাত্রাকে আরো বেগবান করতে হবে : ইনু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিস্ময়কর উন্নয়নের যাত্রাকে আরো বেগবান করতে হবে : ইনু

নিউজ ডেস্ক: জাতীয় সংসদের তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা জঙ্গি-সন্ত্রাস ও সাম্প্রদায়িকতা বিরোধী লড়াইয়ে জয়লাভ করেছি।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিস্ময়কর উন্নয়নের যাত্রাকে আরো বেগবান করতে এই সফলতাকে ধরে রাখতে হবে।
হাসানুল হক ইনু আজ দুপুরে জেলা শহরের শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে জেলা জাসদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জেলা জাসদের সভাপতি সৈয়দ অহিদুল ইসলাম ফনির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাসদের কেন্দ্রীয় কার্যকরি সভাপতি রবিউল আলম, কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলির সদস্য ও সাবেক এমপি আব্দুল মতিন মিয়া, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও নারী জোট নেত্রী আফরোজা হক রিনা, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সফিউদ্দিন মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, দপ্তর সম্পাদক আব্দুলাহিল কাইয়ুম, মাগুরা পৌরসভার মেয়র খুরশীদ হায়দার টুটুল, জাসদের কেন্দ্রীয় সদস্য জাহিদ আলম ও জেলা জাসদের সাধারণ সম্পাদক সমির চক্রবর্তী।
হাসানুল হক ইনু বলেন, বাংলাদেশ এখন একটি নতুন রাজনৈতিক পর্বে প্রবেশ করেছে। সেই পর্বের প্রধান রাজনৈতিক কর্তব্য হচ্ছে, দেশের সকল স্তর থেকে লুটেরা, দুর্নীতিবাজ, মুনাফা খোর ও চাটুকারদের বিতাড়ন করা। তিনি বলেন, জাসদের সুশাসনের সংগ্রাম-শেখ হাসিনার শুদ্ধি অভিযানের পরিপূরক। কোন অপরাধী বা দুর্নীতিবাজদের ঠিকানা যেন কোন রাজতৈনিক দলে না হয়। সব লুটেরা দুর্নীতিবাজদের ঠিকানা খালেদা জিয়ার পাশে জেল খানায়।
ইনু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্নীতিবাজদের বিরুদ্ধে যখন শুদ্ধি অভিযান চলছে, তখন বিএনপি-জামায়াত দুর্র্নীতিবাজদের রক্ষার চেষ্টা চালাচ্ছে। দেশে যখন জঙ্গি দমন করা হচ্ছিল তখনও বিএনপি-জামায়াত শেখ হাসিনার সরকারকে উৎখাত করার চেষ্টা করেছিল। চরম দুর্নীতিবাজ বেগম খালেদা জিয়া তারেক রহমানকে মাথার তাজ বানিয়ে দুর্নীতির পক্ষে কথা বলা সাজে না।
তিনি আরো বলেন, জাসদ জঙ্গি সন্ত্রাস দমনের যুদ্ধে সামনে ছিল, দুর্নীতিবাজদের উচ্ছেদের যুদ্ধে সামনে দাঁড়িয়ে সুশাসন প্রতিষ্ঠার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে সর্বোতভাবে সমর্থন জানাচ্ছে।

Check Also

ঘুষে দক্ষিণ এশিয়ায় সর্বোচ্চ ঝুঁকিপূর্ণ বাংলাদেশ

নিউজ ডেস্ক: দক্ষিণ এশিয়ার দেশগুলোর মধ্যে ঘুষের হুমকির সর্বোচ্চ ঝুঁকিপূর্ণ দেশ হিসেবে বাংলাদেশের নাম উঠে এসেছে। …

%d bloggers like this: