Home / জাতীয় / মুজিববর্ষে দেশে-বিদেশে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী

মুজিববর্ষে দেশে-বিদেশে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী

নিউজ ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে মুজিববর্ষ জুড়ে দেশে এবং বিদেশে সেমিনার ওয়ার্কশপ ও আলোচনা সভার আয়োজন করা হবে জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী।
আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের সভা কক্ষে ওয়ার্কিং কমিটির ২য় সভায় উপমন্ত্রী বলেন, জাতির পিতার জন্মশত বার্ষিকী উপলক্ষে মুজিব বর্ষের কর্মসূচি শুধু দেশের অভ্যন্তরে নয় বরং বিশ্বের বিভিন্ন দেশে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
আজ দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনের লক্ষ্যে গঠিত সেমিনার ওয়ার্কশপ ও আলোচনা সভা সংক্রান্ত ওয়ার্কিং কমিটির সভায় তিনি এ আহ্বান জানান।
সভায় স্বাগত বক্তব্য রাখেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আরমা দত্ত, সাবেক সংসদ সদস্য ফজিলাতুন নেসা বাপ্পি, সাবেক সংসদ সদস্য মাহজাবি খালেদ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য মো. মশিউর রহমান, সুচিন্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ এ. আরাফাত, সাংবাদিক সুভাষ চন্দ্র সিংহ রায় প্রমুখ।

Check Also

ঘুষে দক্ষিণ এশিয়ায় সর্বোচ্চ ঝুঁকিপূর্ণ বাংলাদেশ

নিউজ ডেস্ক: দক্ষিণ এশিয়ার দেশগুলোর মধ্যে ঘুষের হুমকির সর্বোচ্চ ঝুঁকিপূর্ণ দেশ হিসেবে বাংলাদেশের নাম উঠে এসেছে। …

%d bloggers like this: