Home / বিনোদন / টেলিভিশন / তিশার সঙ্গে টিভি নাটকে এমপি সোহেল হাজারী

তিশার সঙ্গে টিভি নাটকে এমপি সোহেল হাজারী

বিনোদন ডেস্ক: প্রথমবারের মতো টিভি নাটকে অভিনয় করলেন টাঙ্গাইল-৪ আসনের সংসদ সদস্য সোহেল হাজারী। মুক্তিযুদ্ধভিত্তিক নাটকটির নাম ‘নৈবেদ্য’। শ্যামল চন্দ্রের লেখা গল্পটি থেকে নাটকটির চিত্রনাট্য তৈরি করেছেন গুণী নির্মাতা মান্নান হীরা।

‘নৈবেদ্য’ নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন শাব্দিক শাহীন ও সিহানুর রহমান আসিফ। আগামী ডিসেম্বরে একটি টিভি চ্যানেলে বিশেষ নাটক হিসেবে ‘নৈবেদ্য’ প্রচারিত হবে বলে জানান নির্মাতা শাব্দিক শাহীন।

তিনি আরো জানান, গত ২ ও ৪ নভেম্বর নাটকটির শুটিংও শেষ হয়েছে। এতে এক বীরাঙ্গনার ভূমিকায় অভিনয় করেন নুসরাত ইমরোজ তিশা। আর পাকবাহিনীর হাত থেকে তাকে উদ্ধার করতে মুক্তিযোদ্ধা কমান্ডারের ভূমিকায় দেখা যাবে সংসদ সদস্য সোহেল হাজারীকে।

নিজেকে রাজনীতির মানুষ উল্লেখ করে সোহেল হাজারী বলেন, ‘যখন এই নাটকের চিত্রনাট্য শুনি তখন অনেক ভালো লাগে। নির্মাতা সিহানুর রহমান ও শাহীন আমার পূর্বপরিচিত। ওরা একদিন নাটকটির গল্প শেয়ার করছিল আমার সঙ্গে। আমাকে অভিনয়ের অনুরোধ করে বসবে সেটা বুঝতে পারিনি। কিন্তু যখন বললো আমাকেও এই নাটকে অভিনয় করতে হবে, আমি রাজি হয়ে গেছি।’

তিনি বলেন, ‘এর কারণ হলো মুক্তিযুদ্ধের গল্প। আমি তো প্রফেশনাল অভিনেতা নই, মনের খোরাক থেকেই এই নাটকে অভিনয় করে ফেললাম। ছোটবেলায় গ্রামে নাটক-থিয়েটারের সঙ্গে জড়িত ছিলাম। প্রতি বছরই আমাদের এলাকায় নাটক মঞ্চায়ন করা হতো। সেসব নাটকে অভিনয় করতাম।’

‘নৈবেদ্য’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, তারিক আনাম খান, হাসান ইমাম, নুসরাত ইমরোজ তিশা, সোহেল হাজারী, দীপক কর্মকার, সাইকা আহম্মেদ, শাহাজান সম্রাট প্রমুখ। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান।

এর আগে বহুদিন আগে ১৯৯০ সালে টাঙ্গাইলের ভাসানী হলে মঞ্চস্থ গীতিআলেখ্য ‘কেউ দাবায়ে রাখতে পারবা না’তে অভিনয় করেছিলেন বলে জানান সোহেল হাজারী। সে অনুষ্ঠানে তৎকালীন বিরোধী দলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি ছিলেন।

Check Also

এবার বিচারকের আসনে তানহা

বিনোদন ডেস্ক: বড় পর্দার মাধ্যমেই আলোচনায় আসেন তানহা তাসনিয়া। প্রথম ছবি ‘ভোলা তো যায় না …

%d bloggers like this: