Home / খেলাধুলা / তরুণ শিভাম দুবে, নেটে বনে গেলেন যুবরাজ সিং!

তরুণ শিভাম দুবে, নেটে বনে গেলেন যুবরাজ সিং!

স্পোটস ডেস্ক: রাজকোটের নেটে অনুশীলনে ব্যস্ত দুবে। ঝালিয়ে নিচ্ছিলেন নিজের ব্যাটিং স্কিল। এরই মাঝে ধারণকৃত এক ভিডিওতে দুবের মাঝেই অনেকে খুজে পেলেন সাবেক ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিংকে।

রনজি ট্রফির এক ম্যাচে এক ওভারে ৫ ছক্কা হাকিয়ে লাইম লাইটে আসেন এই ডান-হাতি পেস বোলিং অলরাউন্ডার। তার লিস্ট ‘এ’ ক্যারিয়ারের দিকে নজর দিলেই বোঝা যায় সে কতটা প্রতিভাবান একজন ক্রিকেটার। ৪৮.১৯ গড়ে ১,০১২ রান করেছেন তিনি। এছাড়া, তার ঝুলিতে রয়েছে ৭টি অর্ধ-শতকীয় আর ২টি শতকীয় ইনিংস। পাশাপাশি বল হাতেও ৪০ উইকেটের মালিক তিনি।

ঘরোয়ালীগে নিয়মিত পারফরম্যান্স তাকে সুযোগ করে দেয় গত আসরের আইপিএলে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের হয়ে মাঠে নামার। অবশ্য কোন ম্যাচে সেরা একাদশে জায়গা হয়নি এই ২৭ বছর বয়সী তরুণের।

দ্বিতীয় ম্যাচকে কেন্দ্র করে রাজকোটে অনুশীলন করে ভারতীয় দল। অন্যদের মতো দুবে ও নিজের প্রস্তুতি সারছিলেন। তবে, তার হাই ব্যাক লিফট ধাচের ব্যাটিংয়ে নজর ক্যামেরার। তার অনুশীলনের ভিডিওটি বিসিসিআইয়ের অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশের সাথে সাথেই জনপ্রিয় হয়ে উঠে। অনেকেই তার ভেতরে ভাবি যুবিকে দেখতে পান। তবে, এই নিয়ে কোন ধরনের মন্তব্য করেননি দুবে। আদৌ কি তিনি হবেন ভারতের ভবিষ্যৎ যুবরাজ ? তার উত্তর জানতে চেয়ে থাকতে হবে সময়ের দিকে!

Check Also

জয়ের চাপ না থাকাটাই বাংলাদেশ দলের বড় প্রেরণা : মোমিনুল

স্পোটস ডেস্ক: বাংলাদেশ অধিনায়ক মোমিনুল হক বলেছেন ইন্দোরের হলকার স্টেডিয়ামে আগামীকাল স্বাগতিক ভারতের বিপক্ষে শুরু হতে …

%d bloggers like this: