Home / দেশজুড়ে / ঢাকা / ঘুমিয়ে আছেন এসআই, উঁকি দিচ্ছে টাকার বান্ডিল

ঘুমিয়ে আছেন এসআই, উঁকি দিচ্ছে টাকার বান্ডিল

নিউজ ডেস্ক: গাড়িতে ঘুমে আচ্ছন্ন নারায়ণগঞ্জের ডিবি পুলিশের এক কর্মকর্তা। পাশে ফাইল ও ওয়াকিটকি। তার পিঠের নিচে উঁকি দিয়ে বের হয়ে আছে বেশ কিছু টাকার বান্ডিল। সেই টাকার বান্ডিলের ওপর আয়েশি ঘুমে আচ্ছন্ন পুলিশ কর্তা। এমনই এক ছবি সামাজিক যোগোযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

বুধবার খোঁজ নিয়ে জানা গেছে, ভাইরাল হওয়া ছবির সেই পুলিশ কর্মকর্তা হলেন নারায়ণগঞ্জ পুলিশের গোয়েন্দা বিভাগে কর্মরত উপ-পরির্শক (এসআই) মো. আরিফ। ছবিটি নিয়ে সাধারণ মানুষদের মনে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার রাত থেকে সিদ্ধিরগঞ্জ ও এর আশেপাশের এলাকায় দায়িত্ব পালন করেন এসআই আরিফসহ এক দল ডিবি পুলিশ। আজ সকালে সিদ্ধিরগঞ্জে তাদের ব্যবহৃত একটি গাড়ি রাস্তার পাশে পার্কিং করা ছিল। ওইসময় একাধিক ব্যক্তি গাড়ির ভেতরের কয়েকটি ছবি তোলেন। এ সময় দেখা যায় এসআই আরিফ বিপুল পরিমাণ টাকার ওপর ঘুমিয়ে ছিলেন। এই টাকাগুলো বান্ডিল আকারে দেখা যায়। ১০০, ৫০০, এক হাজার টাকার নোটের বেশ কয়েকটি বান্ডিল ছিল সেখানে। তবে বান্ডিলগুলোতে মোট কত টাকা ছিল তা জানা যায়নি।

এ বিষয়ে এসআই আরিফ বলেন, ‘ভাইরাল হওয়া ছবিটা আজকের নয়। ছবিগুলো আজ থেকে ৫/৬ মাস আগের। আর টাকাগুলো আমার মায়ের চিকিৎসার জন্য এক বন্ধুর কাছ থেকে ধার নিয়েছিলাম।’

Check Also

মাসে একবার দেখা হতো তাদের, এখন তাও হবে না

নিউজ ডেস্ক: হবিগঞ্জ শহরে একাই থাকতেন আলী মো. ইউছুফ। তিনি হবিগঞ্জ লিটল ফ্লাওয়ার কেজি অ্যান্ড …

%d bloggers like this: