Home / দেশজুড়ে / ‘প্রেমিকা’র সঙ্গে দেখা করতে গিয়ে আটক এএসপি!

‘প্রেমিকা’র সঙ্গে দেখা করতে গিয়ে আটক এএসপি!

নিউজ ডেস্ক: রংপুরে ‘প্রেমিকা’র সঙ্গে দেখা করতে গিয়ে পুলিশের এক এএসপি আটক হয়েছেন। গতকাল ২২ অক্টোবর, মঙ্গলবার সন্ধ্যায় নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের বনানীপাড়ার একটি বাসা থেকে কামরুল হাসান নামের ওই পুলিশ কর্মকর্তাকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ।

আটক কামরুল হাসান নীলফামারী জেলার কিশোরগঞ্জের বাসিন্দা। তিনি বর্তমানে চট্টগ্রাম জেলা পুলিশের এএসপি পদে কর্মরত আছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে ইত্তেফাক।

মহিলা পরিষদ রংপুরের সম্পাদিকা রোমানা জামানের বরাত দিয়ে সংবাদে জানানো হয়, রোকসানা পারভীন স্মৃতি নামে এক নারীকে দীর্ঘদিন বিয়ের প্রলোভন দেখিয়ে সম্পর্ক চালিয়ে আসছেন কামরুল হাসান। কিন্তু তিনি নানা তালবাহানা দেখিয়ে বিয়ে করছিলেন না। মঙ্গলবার স্মৃতির সঙ্গে দেখা করতে আসেন কামরুল। এলাকাবাসীর সহযোগিতায় সন্ধ্যায় পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা তাকে আটক করে।

পরে রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রশিদ কামরুল ও স্মৃতিকে রংপুর কোতোয়ালি থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে রোকসানা পারভীন স্মৃতি বলেছেন, ‘পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্ত মোতাবেক ৫১ লাখ ১ হাজার ৫৩ টাকা দেনমোহর নির্ধারণ করে বিয়ের প্রস্তুতি চলছে। এ দেনমোহরের এক টাকা কম হলে আমি তার বিরুদ্ধে মামলা করবো।’

ওসি আব্দুর রশিদ বলেন, ‘বিষয়টি একটু জটিল, তাই ঊর্ধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্ত ছাড়া কিছুই বলতে পারছি না।’

মঙ্গলবার রাতে এ রিপোর্টটি লেখা পর্যন্ত রংপুর কোতোয়ালি থানায় বিয়ে নিয়ে কামরুল ও স্মৃতির স্বজনদের মধ্যে দেনদরবার চলছিলো বলে জানা গেছে।

Check Also

আগরতলাকে বিমানবন্দরের জন্য জমি দেননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা: ত্রিপুরা মুখ্যমন্ত্রী

দেশজুড়ে ডেস্ক: কক্সবাজারে আগরতলাকে বিমানবন্দর করার জন্য জমি দেয়ার প্রস্তাবে সাড়া দেননি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ …

%d bloggers like this: