Breaking News
Home / খেলাধুলা / রাজস্থানের কোচ হলেন অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড

রাজস্থানের কোচ হলেন অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড

স্পোটর্স ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ তথা আইপিএলের রাজস্থান দলের সাবেক প্রধান কোচ প্যাডি উপ্টনকে ছাটাই করেছে দলটি। তার স্থলাভিষিক্ত করা হয়েছে ৩৭ বছর বয়সী সাবেক অস্ট্রেলিয়ান অলরাউন্ডার অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডকে। এর আগে আইপিএলে দিল্লির হয়ে ৩ বছর এবং ব্যাঙ্গালোরের হয়ে ২ বছর খেলেছেন তিনি।

এমনকি তাকে কোহলিদের বোলিং কোচের পদেও দেখা গেছে। ইতোমধ্যে নিজের কোচিং জীবনে বহুল সাফল্য পেয়েছেন তিনি। গত ২০১৭-১৮ মৌসুমে তার অধীনেই মেলবোর্ন রেনেগাডস বিগ ব্যাশে তাদের প্রথম শিরোপা জয়ের স্বাদ পায়। তাছাড়া, শেফল্ড শিল্ডে ভিক্টোরিয়ার চ্যাম্পিয়ন হবার পেছনে ও ম্যাকের গুরুত্বপূর্ণ ভূমিকা ছিলো।

নতুন দায়িত্ব পেয়ে ম্যাক তার নিজস্ব টুইটারে জানান, ‘আমি সত্যিই খুব আনন্দিত রয়েলসের হয়ে কাজ করার সুযোগ পেয়ে। এটা আমার জন্য অনেক সম্মানের যে আমি কয়েকজন নামী দামী ক্রিকেটারদের সাথে কাজ করার সুযোগ পেয়েছি। আমি কাজ করতে মুখিয়ে আছি।’

উল্লেখ্য, রাজস্থান আইপিএলের প্রথম আসরে শেন ওয়ার্নের হাত ধরেই শিরোপা উঁচিয়ে ধরেছিলো। এর পরের আসরগুলোতে নিজেদের ঠিক মতো মেলে ধরতে ব্যর্থ হচ্ছে দলটি।

Check Also

প্রথমবারের মত ইউরো চ্যাম্পিয়নশীপের চূড়ান্ত পর্বে ফিনল্যান্ড

স্পোটস ডেস্ক: বাছাইপর্বে লিচটেনস্টেইনের বিপক্ষে ৩-০ গোলের জয়ের মাধ্যমে প্রথমবারের মত ইউরো চ্যাম্পিয়নশীপের চূড়ান্ত পর্বে খেলার …

%d bloggers like this: