Home / খেলাধুলা / ভারত সফরে বাংলাদেশের চূড়ান্ত দল ঘোষণা

ভারত সফরে বাংলাদেশের চূড়ান্ত দল ঘোষণা

স্পোটর্স ডেস্ক: আগামী মাসে ভারত সফরে তিন ম্যাচের টি-২০ সিরিজ ও দুই ম্যাচের টেস্ট সিরিজকে সামনে রেখে টি-২০ এর স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। প্রায় তিন বছর পর বাংলাদেশ জাতীয় দলে ডাক পেয়েছেন পেসার আল আমিন হোসেন ও স্পিনার আরাফাত সানি।

সর্বশেষ ভারতে অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপে খেলোছিলেন তারা দুজন এরপর আর দলে দেখা যায়নি তাদের। তবে হঠাৎই তিন বছর পর জাতীয় দলের জার্সিতে ডাক পেলেন তারা দুজন।

এতদিন পরে তাদের দুজনের হঠাৎ দলে জায়গা পাওয়ার কারন কি? বাংলাদেশি পেসারদের মাঝে টি-২০ তে এখনও সবার উপরে আল আমিন হোসেন। তাকে হঠাৎই কেন দলে ডাকা হলো এমন প্রশ্নের জবাবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘আমাদের দলে যে পেসাররা নিয়মিত খেলে তারা প্রায়ই ইনজুরিতে। এবারের ঘরোয়া,লীগেও আল আমিন বেশ ভালো খেলেছে। বিপ টেস্টের রেজাল্টও অন্যান্য পেসারের থেকে ভালো আছে।

আল আমিনের সাথে আরাফাত সানিও সর্বশেষ খেলেছিলেন ২০১৬ ভারতে অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপে। বোলিং অ্যাকশনের কারনে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। তাকে দলে নেয়ার কারণও জানালেন প্রধান নির্বাচক। তিনি বলেন, ‘সানি গত বিপিএল থেকে এখন পর্যন্ত বেশ ভালো পারফর্ম করছে। তার বোলিং অ্যাকশনে সমস্যা থাকায় সেটি নিয়েও তাকে কাজ করতে হয়েছে। দেশের ঘরোয়া ক্রিকেটে নিয়মিত ভালো বল করছে তাই তাকে দলে সুযোগ দেয়া হয়েছে।’

Check Also

ফাইনালের টিকিট পেতে কাল আফগানিস্তানের মুখোমুখি বাংলাদেশ

স্পোটস ডেস্ক: এশিয়ান ইমার্জিং টিমস কাপের ফাইনালে ওঠার লক্ষ্য নিয়ে আগামীকাল মাঠে নামছে বাংলাদেশ দল। টুর্নামেন্টের …

%d bloggers like this: