Breaking News
Home / বিনোদন / ঢালিউড / বাংলাদেশে আসছে নিরবের ‘বাংলাশিয়া ২.০’

বাংলাদেশে আসছে নিরবের ‘বাংলাশিয়া ২.০’

বিনোদন ডেস্ক: চলতি বছর ২৮ ফেব্রুয়ারি মালয়েশিয়ায় মুক্তি পায় ঢালিউড তারকা নিরব হোসাইন অভিনীত প্রথম আন্তর্জাতিক চলচ্চিত্র ‘বাংলাশিয়া ২.০’। এবার বাংলাদেশে মুক্তি পাবে ছবিটি। চলচ্চিত্রটির নায়ক ও বাংলাদেশ সমন্বয়ক নিরব জানান, সম্প্রতি তথ্য মন্ত্রণালয় থেকে প্রদর্শনের অনুমতি পেয়েছে ‘বাংলাশিয়া ২.০’।

নির্মাতা অনন্য মামুনের প্রযোজনা সংস্থা অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি দেশের প্রেক্ষাগৃহে যাচ্ছে। নিরব গণমাধ্যমকে বলেন, “ছবিটি মালয়েশিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। তাই চাচ্ছিলাম বাংলাদেশেও আসুক। এখন চলছে ডাবিংয়ের কাজ। সেটা সম্পন্ন হলে দ্রুত আমরা সেন্সর বোর্ডে জমা দেব।”

নিরব আরও জানান, নভেম্বরে নেমউই পরিচালিত চলচ্চিত্রটি বাংলাদেশে মুক্তির পরিকল্পনা রয়েছে।

২০১৩ সালে শুটিং শেষ হয়েছিল ‘বাংলাশিয়া’র। কিন্তু মালয়েশিয়া সরকারের নিষেধাজ্ঞা থাকায় মুক্তি আটকে যায়। পরে জটিলতা কাটিয়ে শতাধিক হলে মুক্তি পায়। ৯২ মিনিটের সিনেমাটির নাম প্রথমে ‘মাংগালা কাউবয়’ থাকলেও পরে বদলে গিয়ে হয় ‘বাংলাশিয়া ২.০’।

মালয়েশিয়ায় সংঘটিত নানা ধরনের অপরাধ ও প্রবাসীদের সঙ্গে অসদাচরণ নিয়ে ছবিটির গল্প। এখানে নিরব বাংলাদেশ থেকে ভাগ্যের সন্ধানে মালয়েশিয়া যাওয়া এক যুবক। সে কখনো বাবুর্চি, কখনো আবার আকাশছোঁয়া দালানে চুনকাম করে। ঘটনাক্রমে দুর্ঘটনায় স্মৃতিশক্তি হারিয়ে ফেলে। শেষে তার মৃত্যু হয়। আর এমন স্পর্শকাতর গল্পের কারণেই ছবিটি কিছুদিন নিষিদ্ধ ছিল।

Check Also

বিয়ে করেছেন সংগীতশিল্পী কিশোর দাশ

বিনোদন ডেস্ক: বিয়ে করলেন সংগীতশিল্পী কিশোর দাশ। তবে কনে মিডিয়া কিংবা সংগীতের কেউ নন। পারিবারিক …

%d bloggers like this: