Breaking News
Home / বিনোদন / বলিউড / আমিশাকে জেলে পুরবে পুলিশ!

আমিশাকে জেলে পুরবে পুলিশ!

বিনোদন ডেস্ক: জেলে যেতে হতে পারে বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলকে। তার বিরুদ্ধে গতকাল ১২ অক্টোবর, শনিবার রাঁচির একটি আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে। আর্থিক প্রতারণা ও চেক বাউন্সের অভিযোগ তুলে আমিশার বিরুদ্ধে অজয় কুমার সিং নামের এক ব্যক্তির মামলায় তার বিরুদ্ধে এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। জানা গেছে, শিগগিরই আমিশাকে ধরতে মুম্বাই যাচ্ছে রাঁচি পুলিশ।

আমিশা পাটেল ও তার ব্যবসায়ী পার্টনার কুনাল একটি ছবি তৈরির জন্য অজয় সিংয়ের কাছ থেকে আড়াই কোটি টাকা নিয়েছিলেন বলে দাবি অজয়ের। সেসময় অজয়কে তারা কথা দিয়েছিলেন, ২০১৮ সালে ছবিটি মুক্তির পর সেই টাকা ফেরত দিয়ে দেবেন। কিন্তু ২০১৮ সালে আমিশার কোনো ছবিই মুক্তি পায়নি। আমিশার কাছে অজয় টাকা ফেরত চাইলে তিনি তিন কোটি টাকার একটি চেক দেন, কিন্তু সেটি বাউন্স করে।

অজয় বলেন, ‘এরপর থেকে বহু বার ফোন করেও আমিশা ও তার ব্যবসায়ী পার্টনার কুনালকে পাওয়া যায়নি। নায়িকাকে আইনি নোটিশ পাঠানো হয়েছিল। সেটারও কোনো উত্তর দেননি।’

এরপরই গত বছর তিনি রাঁচির আদালতে অভিযোগ জানান। যার প্রেক্ষিতে এবার রাঁচির আদালত আমিশার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

‘কাহো না প্যায়ার হ্যায়’ সিনেমা দিয়ে রাতারাতি তারকাখ্যাতি পাওয়া আমিশার বিরুদ্ধে আরো নানা অভিযোগ রয়েছে। তিনি নানা সময়েই অগ্রীম টাকা নিয়েও অনুষ্ঠানে হাজির হন নি। গত বছর রাঁচির একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির সাথেও এমন কাণ্ড ঘটান আমিশা! পরে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

Check Also

বিয়ে করেছেন সংগীতশিল্পী কিশোর দাশ

বিনোদন ডেস্ক: বিয়ে করলেন সংগীতশিল্পী কিশোর দাশ। তবে কনে মিডিয়া কিংবা সংগীতের কেউ নন। পারিবারিক …

%d bloggers like this: