Breaking News
Home / আর্ন্তজাতিক / সৈকতে প্লাস্টিক কুড়াচ্ছেন মোদি, ভিডিও ভাইরাল

সৈকতে প্লাস্টিক কুড়াচ্ছেন মোদি, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক: চীনের প্রেসিডেন্ট শি জিনপিং এর সঙ্গে বৈঠকের আগে চেন্নাইয়ের সমুদ্র সৈকত ভ্রমণ করতে গিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেসময় তাকে সৈকতে পড়ে থাকা প্লাস্টিকের বোতলসহ অন্যান্য ময়লা পরিষ্কার করতে দেখা গেছে।

শনিবার সকালে মামাল্লাপুরমের সৈকতের ধারে হাঁটতে হাঁটতে হঠাৎই ক্যারিব্যাগ হাতে আবর্জনা কুড়ান তিনি। পুরো ঘটনাটার ভিডিও মোদি টুইট করলেন নিজের টুইটার অ্যাকাউন্টে।

এনডিটিভি’র খবরে বলা হয়েছে, ভোরবেলা ঘুম থেকে উঠেই ভ্রমণে বেরিয়ে পড়েন তিনি। পরনে কালো টি-শার্ট আর ট্র্যাক শ্যুট। খালি পা। মামাল্লাপুরমের সৈকতের ধার বরাবর হেঁটে যাচ্ছিলেন। হঠাৎই চোখ পড়ল বালিতে ছড়িয়ে ছিটিয়ে থাকা আবর্জনায়। তাই নিজেই প্লাস্টিকের ঝোলা হাতে সাফাই অভিযানে নেমে পড়লেন। তারপর আবর্জনার ঝোলা তুলে দিলেন হোটেলকর্মীর হাতে। এমনই ছিল এদিনের ভিডিও-এর ছবি। প্রায় ৩০ মিনিট ধরে সৈকত পরিষ্কার করেন তিনি।

শুক্রবার মামাল্লাপুরমের ঐতিহাসিক প্রাঙ্গনে ঘুরে ঘুরে আলোচনা সেরেছেন নরেন্দ্র মোদি এবং শি জিনপিং। শনিবার তাজ ফিশারম্যানের কভ রিসর্টে প্রতিনিধিদের নিয়ে মুখোমুখি বৈঠকে বসবেন তারা। বাণিজ্য, নিরাপত্তা, সন্ত্রাস দমন-সহ একাধিক ইস্যু নিয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। শুক্রবার প্রায় পাঁচ ঘণ্টার আলোচনায় উঠে এসেছে মৌলবাদ, সন্ত্রাসবাদ এবং দ্বিপাক্ষিক বাণিজ্যে এবং নতুন বিনিয়োগের মতো বিষয়গুলো। এই দিনও ফের দুই দেশের প্রতিনিধিদের নিয়ে বৈঠকে বসবেন মোদি এবং শি জিনপিং।

Check Also

নতুন সংবিধানের জন্যে চিলিতে গণভোট হবে

আর্ন্তজাতিক ডেস্ক: নতুন সংবিধানের জন্যে চিলিতে গণভোট অনুষ্ঠিত হবে। এর ফলে স্বৈরশাসনামলের সংবিধানের জায়গায় নতুন সংবিধান …

%d bloggers like this: