Home / খেলাধুলা / মেসিদের ঢাকায় আসা নিয়ে যা বলছে বাংলাদেশ

মেসিদের ঢাকায় আসা নিয়ে যা বলছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: আগামী নভেম্বর মাসে আর্জেন্টিনার বিপক্ষে ঢাকায় আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ খেলবে বলে টুইটারে জানিয়েছিলেন প্যারাগুয়ে ফুটবল অ্যাসোসিয়েশন। শুধুমাত্র আর্জেন্টিনা নয় ভেনেজুয়েলার সাথেও প্রীতি ম্যাচ খেলবে তারা।

ভেনেজুয়েলার সাথে খেলবে ১৫ নভেম্বর আর আর্জেন্টিনার সাথে খেলবে ১৮ নভেম্বর। নিজেদের অফিশিয়াল টুইটার পেজে খবরটি নিশ্চিত করেছেন প্যারাগুয়ে ফুটবল অ্যাসোসিয়েশন।

বাংলাদেশের ফুটবল ফেডারেশন ম্যাচ দুটির ব্যাপারে এখনি নিশ্চিত না করলেও বলছে ম্যাচ দুটি অনুষ্ঠানের জোর সম্ভাবনা রয়েছে।

ঢাকায় আর্জেন্টিনা, প্যারাগুয়ে ও ভেনেজুয়েলার সফর নিয়ে কথা হয়েছে বলে জানান বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। তিনি বলেন, ‘আনুষ্ঠানিকভাবে দেশগুলোর সাথে আলোচনা হয়েছে তারাও আগ্রহী, আমরাও আগ্রহী। এখন আমরা তিনটি বিষয় নিয়ে কাজ করছি। এর মধ্যে প্রধান দুটি বিষয় হলো অর্থ ও নিরাপত্তা। আশা করছি ১০ দিনের মধ্যে চূড়ান্ত হবে বিষয়টি।’

প্যারাগুয়ে ফুটবল অ্যাসোসিয়েশন এসব ম্যাচের কথা জানালেও আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এ নিয়ে এখনও কিছু বলা হয়নি।

তবে আজেন্টিনার গণমাধ্যম ‘মুন্দে আলভিসেলেস্তা’এর খবরে বলা হয়েছে, ঢাকায় আর্জেন্টিনাে টিম আসলে সঙ্গে থাকতে পারেন লিওনেল মেসি।

তারা আরো জানায়, ইউরোপে জামানি ও ইকুয়েডরের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা এই মাসে। এর পর ঢাকা আসবে দলটি। ১৫ নভেম্বর সৌদি আরবে ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে তারা। এরপর ঢাকায় পা রাখতে পারে তারা।

সব ঠিক থাকলে দ্বিতীয় বারের মতো ঢাকায় আসবে লিওনেল মেসি। এর আগে আট বছর আগে ২০১১ সালে ঢাকা এসেছিলেন মেসি

Check Also

ভারতের বিপক্ষে দল ঘোষণা করেছে বিসিবি

স্পোটর্স ডেস্ক: ভারতের সাথে টি-টুয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। দীর্ঘদিন পরে দলে ফিরেছেন …

%d bloggers like this: