Home / খেলাধুলা / কাতারের বিপক্ষে দর্শকদের মাঠে চান জামাল

কাতারের বিপক্ষে দর্শকদের মাঠে চান জামাল

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইয়ে শক্তিশালী কাতারের বিপক্ষে মাঠে নামার আগে সমর্থকদের মাঠে আসার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া। তিনি আহ্বান জানিয়েছেন দলের হয়ে গ্যালারিতে সমর্থন জোগানোর জন্য। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় এ আহ্বান জানান তিনি।

‘ই’ গ্রুপে বাংলাদেশ তাদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে এশিয়ান চ্যাম্পিয়নদের বিপক্ষে। নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে ০-১ গোলে হেরে যায় বাংলাদেশ। এবার ঘরের মাঠে শক্তিশালী কাতারের বিপক্ষের পরীক্ষাটা তো কঠিনই হতে যাচ্ছে। ২০২২ বিশ্বকাপের আয়োজকও কাতার।

আজ ৯ অক্টোবর, বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ-কাতার ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। এর আগে গতকাল মঙ্গলবার রাতে ফেইসবুকের নিজের ভেরিফায়েড পেজে একটি ভিডিও পোস্ট করেন বাংলাদেশ অধিনায়ক। সেখানে তিনি বলেন, “এভরিওয়ান, আমি জামাল ভূঁইয়া। আমরা মাত্র প্র্যাকটিস করেছি। আর দুদিন পর আমার সবচেয়ে বড় খেলা আছে ‘ই’ গ্রুপে, কাতারে বিপক্ষে। সবাই জানেন কাতার এই গ্রুপের সবচেয়ে শক্তিশালী দল। কিন্তু আমি একটা জিনিস চাই, যারা সাপোর্টার, যারা বাংলাদেশের সাপোর্ট করেন, আপনারা স্টেডিয়ামে আসেন।”

তিনি আরো বলেন, ‘ন্যাশনাল টিমের জন্য সাপোর্ট করেন, দেশের জন্য সাপোর্ট করেন। আমি আশা করি সবাই মাঠে আসবেন। কাতারের বিপক্ষে আমাদের সাপোর্ট করবেন।’

Check Also

ভারতের বিপক্ষে দল ঘোষণা করেছে বিসিবি

স্পোটর্স ডেস্ক: ভারতের সাথে টি-টুয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। দীর্ঘদিন পরে দলে ফিরেছেন …

%d bloggers like this: