Home / বিনোদন / বলিউড / গোবিন্দের বলিউডি সিনেমায় ‘ম্যাডাম ফুলি’!

গোবিন্দের বলিউডি সিনেমায় ‘ম্যাডাম ফুলি’!

বিনোদন ডেস্ক: গত কিছুদিনে নানা ঝক্কিঝামেলা শেষে ঢালিউডের নায়িকা সিমলার জীবনের নতুন খবর পাওয়া গেলো। বলিউড সুপারস্টার গোবিন্দের পরিচালনায় একটি সিনেমায় কাজ করার সুযোগ পেয়েছেন তিনি।

ক’বছর আগে আগে পলাশ নামের এক তরুণকে বিয়ে করেছিলেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত সিমলা। বয়সে ছোট পলাশের সাথে দ্রুতই ছাড়াছাড়ি হয়ে যায় তার। এরপরই বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ ছিনতাইয়ের ঘটনায় নিহত হন পলাশ।

এ নিয়ে বেশ কিছুদিন নানা ঝক্কিঝামেলা সামলাতে হয়েছে সিমলাকে। এমনকি এ ঘটনায় তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জিজ্ঞাসাবাদের মুখোমুখিও হতে হয়। যে কারণে ভারত থেকে দেশে ফিরতে হয় তাকে। এছাড়াও কাছাকাছি সময়ে তার মা অসুস্থ ছিলেন। যে কারণেও তিনি দ্রুত দেশে আসেন।

বর্তমানে সিমলা থাকছেন ভারতের মুম্বাইয়ের মীরা রোডের একটি বাসায়। গোবিন্দের সঙ্গে কাজ করা প্রসঙ্গে সিমলা বলেন, ‘ঢাকায় ফেরার আগে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। গোবিন্দ দাদা নিজেই পরিচালনা করবেন। এখন চলছে চিত্রনাট্যের কাজ। তারপর ঠিক হবে নাম ও অন্যান্য শিল্পী-কুশলী।’

আগামী ১৫ অক্টোবর আবার মুম্বাই ফিরে যাবেন সিমলা। এই সিনেমাটি ছাড়াও ‘সফর’ নামে একটি হিন্দি সিনেমার কাজও তিনি সম্প্রতি শেষ করেছেন। শিগগিরই আরো কয়েকটি সিনেমায় কাজ শুরু করছেন তিনি।

এ বিষয়ে সিমলা বলেন, ‘আসলে গোবিন্দ দাদার পরিবারের সঙ্গে আমার দারুণ সম্পর্ক। আমাকে তারা পরিবারেরই একজন মনে করেন। আমিও তাদের আমার অভিভাবক মানি। ঢাকায় আসার পর বেশ কয়েকবার আমার খোঁজ নিয়েছেন তারা।’

যে কারণে তার ছবিতে কাজ করার সুযোগ পাওয়াটা সহজ হয়ে উঠেছে বলেও জানান ‘ম্যাডাম ফুলি’!

Check Also

মৌসুমী-ড্যানির ঘটনায় নিন্দা, বহিরাগতদের নিষিদ্ধের দাবি

বিনোদন ডেস্ক: আগামী ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। এ নিয়ে নানারকম কাদা …

%d bloggers like this: