Home / আর্ন্তজাতিক / মেসির করা আপিল খারিজ, নিষেধাজ্ঞা বহাল

মেসির করা আপিল খারিজ, নিষেধাজ্ঞা বহাল

নিউজ ডেস্ক: বর্তমান সময়ে বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। কিন্তু সেই মেসিকেও পড়তে হয়েছে নিষেধাজ্ঞার কবলে। নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করলে তা খারিজ করে দেয়া হয়েছে এবং নিষেধাজ্ঞা বহাল রাখা হয়েছে।

বুধবার তা খারিজ করে দিয়েছে দক্ষিণ আমেরিকার শীর্ষ ফুটবল সংস্থাটি।

গত কোপা আমেরিকা খেলার সময় দক্ষিণ আমেরিকার সবচেয়ে বড় ফুটবল সংস্থা কনমেবলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনেন যার কারণে তাকে আন্তর্জাতিক ফুটবল থেকে তিনি মাসের নিষেধাজ্ঞা দেয়া হয়। এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করেছিলেন আর্জেন্টি ফুটবল সংস্থা কিন্তু বুধবার তা খারিজ করে দেয় কনমেবল।

স্বাগতিক ব্রাজিলের বিপক্ষে হার ও চিলির বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে অসন্তুষ্টি প্রকাশ করে রেফারির সিদ্ধান্তের সমালোচনা করেন লিওনেল মেসি। সেলেকাওদকের জিতাতে কনমেবল দুর্নীতি করেছে বলে অভিযোগ করেন তিনি। এমন কি পদক নিতেও অস্বীকৃতি জানিয়েছিলেন তিনি।

পরে নিয়ম ভাঙার কারণ দেখিয়ে তিন মাসের নিষেধাজ্ঞা দেয় কনমেবল। কিন্তু জার্মানি ও ইকুয়েডরের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার আগে মেসির নিষেধাজ্ঞা এক মাস কমিয়ে আনার জন্য আপিল করেছিল আজেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন। কিন্ত কনমেবল তা খারিজ করে আগের পুরনো শাস্তি বহাল রেখেছে।

Check Also

বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত

আর্ন্তজাতিক ডেস্ক: বুরকিনা ফাসো কর্র্তৃপক্ষ ১৮ জিহাদি নিহত হওয়ার কথা জানিয়েছে। দেশটির উত্তরে একটি পুলিশ ফাঁড়িতে …

%d bloggers like this: