Home / দেশজুড়ে / পিকআপ থেকে ছিটকে পড়ে আহত মির্জা ফখরুল

পিকআপ থেকে ছিটকে পড়ে আহত মির্জা ফখরুল

নিউজ ডেস্ক: রংপুর-৩ আসনে উপনির্বাচনে পথসভায় পিকআপ ভ্যান থেকে পড়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আহত হয়েছেন। তাকে স্থানীয় প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বিকেলে ৫টার দিকে রংপুরের শাপলা চত্বরের পথসভায় যোগ দিতে এ ঘটনা ঘটে।

মির্জা ফখরুলের সহকারী মো. ইউনুস জানান, সোমবার বিকেলে রংপুর-৩ উপনির্বাচনে বিএনপি প্রার্থী রিটা রহমানের প্রচারে তিনি বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন। এ সময় এক জায়গা থেকে আরেক জায়গায় যাওয়ার সময় পিকআপ ভ্যান হঠাৎ ব্রেক করলে মির্জা ফখরুল পিকআপ ভ্যান থেকে ছিটকে পড়ে যান। দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়

বিএনপি মহাসচিব শংকামুক্ত জানিয়ে মো. ইউনুস আরো বলেন, সম্ভবত তার গ্লুকোজের মাত্রা কমে গিয়েছিল।

মির্জা ফখরুল রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে নিশ্চিত করেছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু।

শহিদুল ইসলাম জানান, বিকালে দলের প্রার্থী রিটা রহমান পক্ষে একটি পিকআপ ভ্যানে চড়ে প্রচার চালাচ্ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। হঠাৎ একটি ছেলে দৌড়ে পিকআপের সামনে আসলে চালক গাড়িটি নিয়ন্ত্রণের চেষ্টা করেন। এতে সেখান থেকে পড়ে আহত হন তিনি।

Check Also

আগরতলাকে বিমানবন্দরের জন্য জমি দেননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা: ত্রিপুরা মুখ্যমন্ত্রী

দেশজুড়ে ডেস্ক: কক্সবাজারে আগরতলাকে বিমানবন্দর করার জন্য জমি দেয়ার প্রস্তাবে সাড়া দেননি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ …

%d bloggers like this: