Home / বিনোদন / জেনিফার লোপেজের ‘হাসলারস’ নিষিদ্ধ হলো মালয়েশিয়ায়

জেনিফার লোপেজের ‘হাসলারস’ নিষিদ্ধ হলো মালয়েশিয়ায়

বিনোদন ডেস্ক: প্রখ্যাত গায়িকা এবং চলচ্চিত্র অভিনেত্রী জেনিফার লোপেজের নতুন চবি ‘হাসলারস’ কে মালয়েশিয়ায় নিষিদ্ধ করা হয়েছে।  অশ্লীলতার অভিযোগে রক্ষণশীল মুসলিম দেশে হলিউডের এই ছবিটি নিষিদ্ধ করা হয়

শুক্রবার মালয়েশিয়ার ফিল্ম সেন্সরশিপ বোর্ড(এলপিএফ) দেশটির বিভিন্ন হলে হাসলারস এর প্রদর্শনী নিষিদ্ধ ঘোষণা করে।  জেসিকা প্রেসলারের ম্যাগাজিন আর্টিকেল ‘দ্য হাসলারস অ্যাট স্কোরস’ অবলম্বনে হাসলারস চলচ্চিত্রটি তৈরি করা হয়।

জেনিফার লোপেজ, কনস্ট্যান্স উ, কেকে পামার, জুলিয়া স্টাইলস, লিলি রেইনহার্ট, লিজ্জো এবং কার্ডি বি অভিনীত এই ছবিটি ৭ সেপ্টেম্বর মুক্তি পায়।  ১৯ সেপ্টেম্বর মালয়েশিয়াজুড়ে ছবিটি প্রচারিত হওয়ার কথা ছিল।  কিন্তু মালয়েশিয়ার মত দেশে এধরনের নগ্ন এবং অশ্লীল ছবি প্রচার করা যাবে না বলে সিদ্ধান্ত নিয়েছে সেন্সর বোর্ড।

১৮ সেপ্টেম্বর সাংবাদিকদের সামনে ছবিটি প্রদর্শনীর কথা ছিল কিন্তু শেষ মুহুর্তে এসে সেই সিদ্ধান্তের পরিবর্তন ঘটে এবং এটির প্রদর্শনী বন্ধ হয়ে যায়।

অবশ্য এর আগেও অশ্লীলতা,যৌনতা এবং নগ্নতার ব্যাপক ছড়াছড়ি রয়েছে এই অভিযোগে হলিউডের ছবি ড্যানিশ গার্ল এবং ফিফটি শেডস ডার্কার মালয়েশিয়ায় নিষিদ্ধ হয়েছিল।

হাসলারস ছবিটিতে নিউইয়র্ক সিটির একদল স্ট্রিপার্সের(নর্তকী) গল্প বলা হয়েছে। ২০০৮ সালে মার্কিন অর্থনীতি ধসের সময় এই নর্তকীরা ধনী শেয়ার ব্যবসায়ী এবং অফিসের প্রধান নির্বাহী কর্মকর্তাদের কীভাবে প্রতারণা করেছিল সেই কাহিনী তুলে ধরা হয়েছে।

৭ সেপ্টেম্বর কানাডার টরেন্টো চলচ্চিত্র উৎসবে হাসলারস ছবিটি দেখানো হয়। এই ছবিতে জেনিফার লোপেজ অসাধারণ অভিনয় করেছেন বলে চলচ্চিত্র বিশ্লেষকরা জানিয়েছেন। এবারের অস্কার পুরস্কারের সেরা অভিনেত্রীর জন্য তার মনোনীত হওয়ার সম্ভাবনাও রয়েছে।

Check Also

গায়িকা থেকে নায়িকা সুবাহ

বিনোদন ডেস্ক: ছোটবেলা থেকে একটাই স্বপ্ন, নায়িকা হবেন। আলো ছড়াবেন রুপালি পর্দায়। একটা সময় গায়িকা …

%d bloggers like this: