Home / খেলাধুলা / ফাইনালের টিকিট যেখানে পাবেন

ফাইনালের টিকিট যেখানে পাবেন

স্পোটস ডেস্ক: বিশ্বকাপ মিশন থেকেই খারাপ সময় যাচ্ছে টাইগারদের। তারপর ঘরের মাঠে টেস্টে নবাগত আফগানিস্তানের কাছে বাজেভাবে পরাজয়, কদিন যেতে না যেতেই ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে আবার ওই আফগানিস্তানের কাছেই হেরে রীতিমতো বেসামাল হয়ে পড়ে টাইগাররা। অবশেষে অধিনায়ক সাকিব আল হাসানে কল্যাণে ‘আফগান গেড়ো’ খুলতে পেরেছে বাংলাদেশ চার উইকেটের চমৎকার জয় নিয়ে।

ফাইনাল অবশ্য আবার আফগানদের সঙ্গে আগেই নিশ্চিত ছিল। তবে দুশ্চিন্তার শেষ ছিল না। সর্বশেষ টি-টোয়েন্টিতে আফগানিস্তানকে টাইগাররা হারিয়েছিল আরও পাঁচ বছর আগে!

টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়েও আফগানদের থেকে দুই ধাপ পিছিয়ে দশে অবস্থান করছে বাংলাদেশ, তাও যে বহুদিন হয়ে গেল।

অবশেষে আফগান গেড়ো ছুটলেও ফাইনালে কী হবে, তা নিয়ে বেশ উৎসাহে রয়েছেন টাইগারভক্তরা। তাইতো মাঠে গিয়ে ফাইনালের হাড্ডাহাড্ডি লড়াই উপভোগ করতে মুখিয়ে আছেন হাজারো ক্রিকেটপ্রেমী।

আগামী মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাকিবরা মোকাবিলা করতে নামছেন রশিদদের। ফাইনাল ম্যাচের জন্য টিকিটের মূল্য ইতিমধ্যে নির্ধারণ করে তা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে সর্বোচ্চ দুই হাজার টাকা এবং সর্বনিম্ন ১০০ টাকা।

আগামীকাল সোমবার সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ফাইনালের টিকিট পাওয়া যাবে।

টিকিটের দামসমূহ :

১. বিসিবি হসপিটালিটি লাউঞ্জ- ২০০০ টাকা

২. গ্র্যান্ড স্ট্যান্ড- ১০০০ টাকা

৩. ভিআইপি স্ট্যান্ড- ৫০০ টাকা

৪. শহীদ জুয়েল স্ট্যান্ড- ৩০০ টাকা

৫. শহীদ মোস্তাক স্ট্যান্ড- ৩০০ টাকা

৬. সাউদার্ন স্ট্যান্ড- ১৫০ টাকা।

৭. নর্দান স্ট্যান্ড- ১৫০ টাকা।

৮. ইস্টার্ন স্ট্যান্ড- ১০০ টাকা।

Check Also

৫ম কন্যা সন্তানের বাবা হলেন পাকিস্তানি সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি

খেলাধুলার নিউজ :    আকসা, আনশা, আজওয়া, আসমারা—আফ্রিদির চার মেয়ে। এই চারজনের সঙ্গে সম্প্রতি যুক্ত …

%d bloggers like this: