Home / বিনোদন / বলিউড / এক গানেই ৩০টি পোশাক পরেছিলেন কারিশমা

এক গানেই ৩০টি পোশাক পরেছিলেন কারিশমা

বিনোদন ডেস্ক: কারিশমা কাপুর বলিউডের জনপ্রিয় নায়িকা। তাকে বলা হয় নব্বইয়ের অন্যতম সেরা ডান্সিং কুইন। তার ঝুড়িতে রয়েছে প্রচুর ব্যবসা সফল সিনেমা। দেখার মতো ছিল সেসব সিনেমায় তার নাচের পারফরম্যান্সও। সম্প্রতি এক টিভি অনুষ্ঠানে এসে তার জনপ্রিয় একটি গানের দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতার স্মৃতিচারণা করেছেন অভিনেত্রী। আর সেই স্মৃতিচারণ করতে গিয়েই কারিশমা জানিয়েছেন চমকপ্রদ এক তথ্য।

রিয়্যালিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’-এর অন্যতম বিচারক কারিনা কাপুর। অনেক সময় কারিনার অনুপস্থিতিতে কারিশমাকে দেখা যায় অতিথি বিচারকের দায়িত্ব পালন করতে। তো এই অতিথি বিচারকের আসনে বসেই মজার স্মৃতিচারণা করেন কারিনা।

কারিশমা এবার স্মৃতিচারণ করেন ‘কৃষ্ণা’ ছবির ঝাঁঝরিয়া গানের শুটিং নিয়ে। ওই গানটির দুটি ভার্সন ছিল– একটি নায়কের ও অন্যটি নায়িকার। নায়কের অংশটির শুটিং হয়েছিল মরুভূমির মধ্যে, ৫০ ডিগ্রি তাপমাত্রায়। একে চাঁদি ফাটা গরম, তার মধ্যে বালির উপরে নাচ। নায়ক-নায়িকা-সহ বাকিদের কী অবস্থা হয়েছিল, তা সহজেই অনুমেয়। কারিশমা ওই শুটিংয়ের গল্প করতে গিয়ে জানালেন যে বালিতে নাচতে গিয়ে এত বালি উড়ছিল যে চোখ খুলে রাখা যাচ্ছিল না। এর পরে ঝাঁঝরিয়া-র ফিমেল ভার্সনের শুটিং হয়েছিল মুম্বাইতে তিন দিন ধরে।

কারিশমা বলেন, ‘ফিমেল ভার্সনটা শুট করতে গিয়ে আমি খেয়াল করলাম যে একটা গানের জন্য আমি ৩০ বার কস্টিউম চেঞ্জ করে ফেলেছি। আর শুধু তো পোশাক বদল নয়, তার সঙ্গে রয়েছে মেকআপ অ্যান্ড হেয়ার। প্রত্যেকটা পোশাকের সঙ্গে আলাদা আলাদা লুক। আর ওই গানের সঙ্গে স্টেপসও ছিল বেশ শক্ত। তাই ঝাঁঝরিয়া শুধু জনপ্রিয় ড্যান্স নাম্বার নয়, আমার কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ অভিজ্ঞতা।’

Check Also

মৌসুমী-ড্যানির ঘটনায় নিন্দা, বহিরাগতদের নিষিদ্ধের দাবি

বিনোদন ডেস্ক: আগামী ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। এ নিয়ে নানারকম কাদা …

%d bloggers like this: