Home / রাজনীতি / নতুন সভাপতি-সম্পাদক পেলো ছাত্রদল

নতুন সভাপতি-সম্পাদক পেলো ছাত্রদল

নিউজ ডেস্ক: জাতীয়াতাবাদী ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিলে সভাপতি পদে ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক পদে ইকবাল হোসেন শ্যামল নির্বাচিত হয়েছেন। এর মধ্যদিয়ে দীর্ঘ ২৮ বছর পর সরাসরি ভোটের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচন করলো সংগঠনটি।

আজ ১৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার ভোর ৫টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তার শাহজাহানপুরস্থ বাসায় রাতভর ভোটগ্রহণ ও গণনা শেষে এ ফল ঘোষণা করেন তিনি।

কাউন্সিলে ১৮৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন ফজলুর রহমান খোকন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী রওনুক ইসলাম শ্রাবণ ইসলাম পেয়েছেন ১৭৮ ভোট। সাধারণ সম্পাদক পদে ১৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ইকবাল হোসেন শ্যামল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকিরুল ইসলাম জাকিরের প্রাপ্ত ভোট সংখ্যা ৭৮টি।

৫৩৩ জন কাউন্সিলরের মধ্যে ৪৮১ জন নির্বাচনে ভোট দেন। নবনির্বাচিত সভাপতি খোকন বগুড়া জেলার ও সাধারণ সম্পাদক শ্যামল নরসিংদী জেলার বাসিন্দা বলে জানা গেছে।

কাউন্সিলের রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে যথাক্রমে ছাত্রদলের সাবেক দুই নেতা বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন ও শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী দায়িত্ব পালন করেন।

Check Also

খালেদের বাসায় যা পাওয়া গেল

নিউজ ডেস্ক: ক্যাসিনো চালানোর অভিযোগে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে অস্ত্রসহ …

%d bloggers like this: