Home / দেশজুড়ে / খুলনা / রিফাত হত্যা: অভিযোগ গ্রহণ, ৯ আসামির বিরুদ্ধে পরোয়ানা

রিফাত হত্যা: অভিযোগ গ্রহণ, ৯ আসামির বিরুদ্ধে পরোয়ানা

নিউজ ডেস্ক: বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিট গ্রহণ করেছে আদালত। ২৪ জনকে আসামি করে দেয়া পুলিশের চার্জশিট চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত গ্রহণ করেন। এসময় পলাতক ৯ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও জারি করেন আদালত।

বুধবার দুপুর ২টা ৫ মিনিটে চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক সিরাজুল ইসলাম গাজী চার্জশিট গ্রহণ করেন। পুলিশের দেয়া দুই ধাপের চার্জশিটের শিশু অপরাধীদের চার্জশিট আমলে নিয়ে শিশু আদালতে প্রেরণ করেন বিচারক। এর আগে সকাল ১০টায় জেলা কারাগার থেকে প্রাপ্ত বয়স্ক ৭ আসামিকে আদালতে হাজির করে পুলিশ।

একই সময় জামিনে থাকা নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি ও আরিয়ান শ্রাবণকে আদালতে নিয়ে আসে তার পরিবার। একই দিনে জেলা ও দায়রা জজ আদালতে কিশোর অপরাধী নাজমুলের জামিন শুনানি থাকায় মামলার মূল নথি ছিল সেখানে। তাই মামলার নথি আসার পর শুরু হয় চার্জশিটের শুনানি।

শুনানি শেষে চার্জশিট গ্রহণ করেন আদালত। এসময় গ্রেপ্তার ৬ আসামির পক্ষে জামিন আবেদন করেন একাধীক আইনজীবি। একই সাথে পুলিশ তদন্ত প্রতিবেদনে আসামি তালিকাভূক্ত পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত

Check Also

২০ ছাত্রের চুল কেটে দিলেন অধ্যক্ষ

নিউজ ডেস্ক: গোপালগঞ্জের কোটালীপাড়ায় পরীক্ষা চলাকালীন সময়ে ২০ ছাত্রের চুল কেটে দিয়েছেন অধ্যক্ষ। এ ঘটনার …

%d bloggers like this: