Home / বিনোদন / সংগীত / কণ্ঠশিল্পী মিলার করা মামলায় প্রতিবেদন ১১ নভেম্বর

কণ্ঠশিল্পী মিলার করা মামলায় প্রতিবেদন ১১ নভেম্বর

বিনোদন ডেস্ক: সাবেক স্বামীসহ তিনজনের বিরুদ্ধে সংগীতশিল্পী তাশবিহা বিনতে শহীদ মিলার করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ১১ নভেম্বর ধার্য করেছেন ট্রাইব্যুনাল।

সোমবার এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত সংস্থা পুলিশের কাউন্টার টেররিজমের সাইবার ইউনিট প্রতিবেদন দাখিল করতে পারেনি।

এজন্য সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন প্রতিবেদন দাখিলের উক্ত তারিখ ঠিক করেন।

গত ১১ জুলাই আদালতে মামলাটি দায়ের করেন মিলা। মামলায় সাবেক স্বামী পারভেজ সানজারি, তার ভাই এসএম আর রহমান এবং খান আল আমিনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায়, আসামিরা গত ১৫ জুন সিরাজি ভাই নামের এক ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করে। যাতে মিলাকে সন্ত্রাসী পপ তারকা মিলা হিসেবে উল্লেখ করা হয়। এছাড়া, চলতি বছরে আসামিরা বিভিন্ন অনলাইন পোর্টালে মিথ্যা তথ্য পরিবেশেনের মাধ্যমে বাদীর চরিত্রহননের উদ্দেশ্য ফেসবুক ফ্রেন্ড ও ফলোয়ারদের লিংক পাঠান। পারভেজ সানজারির ভাই এস এম আর রহমান তার ফেসবুক অ‌্যাকাউন্ট থেকে মিলার বিরুদ্ধে ছবিসহ পোস্ট দেন। তাতে বলা হয়, ‘এই দুই এসিড সন্ত্রাসী কোথাও দেখতে পেলে খবর দিন। সবার একান্ত সহযোগিতা কামনা করছি। এসিড নিক্ষেপের মামলার আসামিরা এখনো কেউ গ্রেপ্তার হয়নি, আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। অবিলম্বে আসামিদের গ্রেপ্তারের দাবি জানাই। মামলা দায়েরের পরেও কোনো আসামি গ্রেপ্তার হয়ানি। আসামিরা ঈদ আনন্দ করছে, দিব্বি ঘুরে বেড়াচ্ছে। আসামিদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় না আনা হলে ন্যায়বিচার বিঘ্নিত হবে। বিয়ে করা ও ডিভোর্স দেয়া মিলার ব্যবসা।’ এই রকম আরো অনেক মিথ্যা, অসত্য ও মানহানিরকর পোস্ট দেন ফেসবুকে।

বাদী মামলাটি আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন।

Check Also

ঢাকায় আসছেন সেই রানু!

বিনোদন ডেস্ক: ঢাকাই ছবিতে গান গাইতে এবার বাংলাদেশ আসছেন ভারতের আলোচিত গায়িকা রানু মণ্ডল। ইতোমধ্যে …

%d bloggers like this: