Home / বিনোদন / টেলিভিশন / গোয়েন্দা সিরিজ ‘গোয়েন্দা অভিযান’

গোয়েন্দা সিরিজ ‘গোয়েন্দা অভিযান’

বিনোদন ডেস্ক: গোয়েন্দাগিরি চলচ্চিত্রের পর নতুন গোয়েন্দা সিরিজ নির্মাণ শুরু করলেন নির্মাতা নাসিম সাহনিক। গত ১২ সেপ্টেম্বর ঢাকার উত্তরায় গোয়েন্দা সিরিজটির শুটিং শুরু হয়েছে। মেরাকি প্রযোজিত গোয়েন্দা সিরিজটির নির্বাহী প্রযোজক হচ্ছেন মাসুম শেখ। এতে অভিনয় করেছেন এফ এস নাইম, তানিয়া বৃষ্টি, শিখা খান মৌ, কাজী উজ্জ্বল, অলংকার, শ্রাবনী ,কনিকা,শামীম ভিস্তি প্রমুখ।

গোয়েন্দা সিরিজটিতে উঠতি একজন মডেলের খুনের ঘটনা ও তার তদন্ত দেখানো হয়েছে। খুনের ঘটনাটি তদন্ত করে ডিবি । ডিবি অফিসারদের তদন্ত কার্যক্রম নিয়ে নির্মিত এই গোয়েন্দা সিরিজে রয়েছে উত্তেজনা আর রহস্যের হাতছানি।

সিরিজিটির গল্পে দেখা যায়, ঢাকার একটি গোপন রিক্রেয়েশন সেন্টারে ব্যবসায়ীসহ নানারকম মানুষের ক্লায়েন্ট হিসেবে আনাগোনা বেড়েছে। সেই রিক্রেয়েশন সেন্টারটি  মিডিয়ার ফোকাসে চলে এলো যখন এক মডেল ওইখানে দুর্ভাগ্যজনকভাবে খুন হয় । ডিবি অফিসার সাকের কেসটি তদন্তের দায়িত্ব পায়। অপরাধীর মুখোশ উন্মোচনে বেশ দক্ষতার পরিচয় দেয় ডিবি অফিসার সাকের। তাকে সহযোগিতা করে ডিবি সদস্য জুঁই, সাইফসহ অন্যরা।

নির্মাতা নাসিম সাহনিক বলেন, ‘ছোটবেলা থেকে গোয়েন্দা কাহিনীর প্রতি বিশেষ ঝোঁক ছিল। গোয়েন্দাভিত্তিক বই, নাটক, চলচ্চিত্র এগুলো নিয়ে মেতে থাকতাম। একটা পর্যায়ে উদ্যোগ নিই চলচ্চিত্র নির্মাণের। সেই জায়গা থেকেই নির্মাণ করি গোয়েন্দাগিরি চলচ্চিত্রটি। দর্শকমহলে চলচ্চিত্রটি প্রশংসিত হওয়ায় ভালো লেগেছে। এবার নির্মাণ করলাম গোয়েন্দাভিত্তিক সিরিজ। দর্শকের ভালো লাগা ও সহযোগিতা থাকলে ভবিষ্যতে আরও গোয়েন্দা সিরিজ এবং গোয়েন্দাভিত্তিক চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা রয়েছে।’

পরিচালকসূত্রে জানা গেছে গোয়েন্দা সিরিজটি শীঘ্রই একটি ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

Check Also

গায়িকা থেকে নায়িকা সুবাহ

বিনোদন ডেস্ক: ছোটবেলা থেকে একটাই স্বপ্ন, নায়িকা হবেন। আলো ছড়াবেন রুপালি পর্দায়। একটা সময় গায়িকা …

%d bloggers like this: