Home / দেশজুড়ে / ঢাকা / শিশুসহ অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার

শিশুসহ অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার

নিউজ ডেস্ক: নোয়াখালীতে তিন বছরের শিশুসহ এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করে তার পরিবার। নিহত নারীর নাম পান্না বেগম (২২) এবং তার মেয়ের নাম লামিয়া। নিহত পান্নার স্বামীর নাম সুমন। এ ঘটনায় ওই নারীর শ্বশুরকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকালে সুধারাম থানার আন্দারচর ইউনিয়নের কাজীরহাট গ্রাম থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করা হয়। সুধারাম থানার ওসি মো. নবীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে ওসি মো. নবীর হোসেন বলেন, ‘স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কাজীরহাট গ্রামে শ্বশুরবাড়ি থেকে পান্না বেগমের লাশ উদ্ধার করা হয়।’

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন পান্না। আর পান্নার বাবার বাড়ির লোকজনের দাবি করেন এটি হত্যাকাণ্ড। পান্না অন্তঃসত্ত্বা ছিল।

ওসি আরো জানান, বসতঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের পর এটি আত্মহত্যা না হত্যাকাণ্ড সেটি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় পান্নার শ্বশুর আইয়ুব আলীকে আটক করা হয়েছে। তবে পান্নার স্বামীর বিষয়ে কোনো অভিযোগ নেই বলেও জানান তিনি।

Check Also

কুমিল্লায় ব্যবসায়ী হত্যা: ৯ আসামির মৃত্যুদণ্ড

নিউজ ডেস্ক: কুমিল্লার দাউদকান্দির গৌরিপুরের ব্যবসায়ী জাহাঙ্গীর আলম হত্যা মামলায় ৯ আসামির মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন …

%d bloggers like this: