Home / দেশজুড়ে / ঢাকা / আল্লাহর ৯৯ নাম সংবলিত স্তম্ভ নির্মাণ

আল্লাহর ৯৯ নাম সংবলিত স্তম্ভ নির্মাণ

নিউজ ডেস্ক: রাজধানীর মোহাম্মদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে মহান আল্লাহর গুণবাচক ৯৯ নাম সংবলিত দৃষ্টিনন্দন স্তম্ভ নির্মিত হয়েছে। স্তম্ভটির নাম দেওয়া হয়েছে ‘দ্য গ্লোরি অব বঙ্গবন্ধু’।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জমান রাজিবের উদ্যোগে নির্মিত স্তম্ভটি খুব শিগগির উদ্বোধন করা হবে।

রায়েরবাজারে দেশের সর্ববৃহৎ কবরস্থান নির্মাণ করে দেয়ায় মোহাম্মদপুরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহারস্বরূপ এই স্তম্ভটি নির্মাণ করেছেন বলে জানিয়েছেন কাউন্সিলর তারেকুজ্জমান রাজিব।

নির্মিত স্তম্ভটির বিষয়টিকে স্বাগত জানিয়ে মোহাম্মদপুর জামিয়া রাহমানিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মাহফুজুল হক বলেন, এটি একটি ভালো উদ্যোগ। আল্লাহর নাম মানুষের স্মরণে আসবে। দেখলে স্বাভাবিকভাবেই মানুষ আল্লাহকে স্মরণ করবে।

তিনি আরও বলেন, আমরা দেখেছি আরব দেশে সৌদি আরবের বিভিন্ন পথে পথে আল্লাহ নাম লেখা থাকে। এ থেকে মানুষের মনে আল্লাহর নাম স্মরণ হয়। এ ছাড়া কাউন্সিলর রাজিব শিয়া মসজিদ সংলগ্ন চৌরাস্তায় আরেকটি স্তম্ভ নিমার্ণ করেন। যার নাম দিয়েছিলেন ‘দ্য গ্লোরি অব নামিরা’।

এ বিষয়ে কাউন্সিলর রাজিব বলেন, মোহাম্মদপুর ঐতিহ্যগতভাবেই একটি মুসলিম নাম। আল্লাহর কাছে আমি শুকরিয়া আদায় করছি যে, আমি এই ওয়ার্ডের প্রতিনিধিত্ব করতে পারছি।

ঢাকা সিটি কর্পোরেশনের ৯২টি ওয়ার্ডের মধ্যে সবচাইতে তরুণ কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব। কল্যাণমুখী এই কাউন্সিলরকে এলাকার গরীব-দুঃখীরা ভালবেসে ডাকেন ‘জনতার কমিশনার’।

Check Also

‘হরলিক্সের বয়াম ভাঙা’য় স্ত্রীর মাথা ন্যাড়া

নিউজ ডেস্ক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় হরলিক্সের বয়াম ভাঙার মতো তুচ্ছ ঘটনায় স্ত্রীর মাথা ন্যাড়া করে দিয়েছেন …

%d bloggers like this: