Home / খেলাধুলা / লঙ্কানদের পাকিস্তান সফর

লঙ্কানদের পাকিস্তান সফর

স্পোটস ডেস্ক: শ্রীলঙ্কা ক্রিকেট দলের পাকিস্তান সফর নিয়ে জল কম ঘোলা হয়নি। অবশেষে সিনিয়র ক্রিকেটারদের এ সফরে যেতে রাজি করাতেই পারেনি লঙ্কান ক্রিকেট বোর্ড। তাদের ছাড়াই নতুন

সমৃদ্ধ দল ঘোষণা করেছে তারা।

এ সফরে লঙ্কানদের ওয়ানডেতে নেতৃত্ব দিবেন লাহিরু থিরিমান্নে ও টি-টোয়েন্টিতে নেতৃত্ব দেবেন দাসুন শানাকা। সফরে তিনটি একদিনের ম্যাচ ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা।

অধিনায়ক দিমুথ করুণারত্নে ও লাসিথ মালিঙ্গা এ সফরে যেতে অনিচ্ছা প্রকাশ করেন। তাদের সাথে যোগ দেন আরো আট সিনিয়র ক্রিকেটার। এরা হলেন অ্যাঞ্জেলো ম্যাথুস, নিরোশান ডিকওয়েলা, কুশল পেরেরা, ডি সিলভা, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, সুরাঙ্গা লাকমল ও দীনেশ চান্দিমাল। অবশেষে এদের ছাড়াই প্রায় অনভিজ্ঞ দলই পাঠাতে হচ্ছে শ্রীলঙ্কাকে।

ওয়ানডে দলে একদম নতুন মুখ ২৪ বছর বয়সী মিনোদ ভানুকা। আর টি-টোয়েন্টি দলে তার সাথে নতুন ঢুকেছেন ভানুকা রাজাপাকশে। আর বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠের সিরিজে বাদ পড়া দানুস্কা গুনাথিলাকা ফিরেছেন দলে। তার সঙ্গে দলে এসেছেন বাঁহাতি স্পিনার লাকশান সান্দাকান।

২৭, ২৯ সেপ্টেম্বর ও ৩ অক্টোবর করাচিতে তিনটি ওয়ানডে খেলবে শ্রীলঙ্কা। এরপর লাহোরে ৫, ৭ ও ৯ অক্টোবর অনুষ্ঠিত হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড : লাহিরু থিরিমান্নে (অধিনায়ক), ধানুশকা গুনাথিলাকা, সাদিরা সামারাবিক্রমা, আভিষ্কা ফার্নান্দো, ওশাদা ফার্নান্দো, শিহান জয়সুরিয়া, দাসুন শানাকা, মিনোদ ভানুকা, অ্যাঞ্জেলো পেরেরা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, নুয়ান প্রদীপ, ইসুরু উদানা, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।

টি-টোয়েন্টি স্কোয়াড : দাসুন শানাকা (অধিনায়ক), ধানুশকা গুনাথিলাকা, সাদিরা সামারাবিক্রমা, আভিষ্কা ফার্নান্দো, ওশাদা ফার্নান্দো, শিহান জয়সুরিয়া, অ্যাঞ্জেলো পেরেরা, ভানুকা রাজাপাকশে, মিনোদ ভানুকা, লাহিরু মাদুশাঙ্কা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, ইসুরু উদানা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।

Check Also

অবশেষে স্পেনের জার্সিই গায়ে জড়াচ্ছেন ফাতি!

স্পোর্টস ডেস্ক: আনসু ফাতি, জন্মস্থান গিনি বিসাউ কিংবা দাদার সূত্রে খেলতে পারতেন পর্তুগালের হয়ে। কিন্তু …

%d bloggers like this: