Breaking News
Home / খেলাধুলা / আবারো অনিশ্চিত শ্রীলঙ্কার পাকিস্তান সফর

আবারো অনিশ্চিত শ্রীলঙ্কার পাকিস্তান সফর

স্পোর্টস ডেস্ক: ১০ বছর আগে শ্রীলঙ্কা দলের ওপর সন্ত্রাসী হামলার কারণে আন্তর্জাতিক ক্রিকেটে নির্বাসনে ছিলো পাকিস্তান। ধীরে ধীরে সেই নিষেধাজ্ঞা বিলীনও হতে চলেছিলো।

এরই ধারাবাহিকতায় অনেক আলোচনার পর এই মাসের শেষ দিকে পাকিস্তান সফরের কথা নিশ্চিত করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ঘোষণা করেছে স্কোয়াড। কিন্তু আবারো অনিশ্চয়তায় শ্রীলঙ্কার পাকিস্তান সফর! লঙ্কান ক্রিকেট বোর্ডের এক বিবৃতিতে জানানো হয়েছে, পাকিস্তান সফরে সন্ত্রাসী হামলার হুমকি পেয়েছে দেশটির সরকার।

তাই সন্ত্রাসী হামলার এই হুমকিতে অনিশ্চিত শ্রীলঙ্কার পাকিস্তান সফর। নিরাপত্তা ইস্যুতে দল ঘোষণার আগেই পাকিস্তান সফর থেকে নিজেদের নাম প্রত্যাহার করেছেন ওয়ানডে অধিনায়ক দিমুথ করুনারত্নে ও টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গাসহ ১০জন সিনিয়র ক্রিকেটার।

তাদের ছাড়াই গতকাল বুধবার দল ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। তবে স্কোয়াড ঘোষণার পরপরই জানা যায়, আসন্ন পাকিস্তান সফরে সন্ত্রাসী হামলার শঙ্কা রয়েছে। শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীর অফিসে এই গোপন খবর আসার পরেই বোর্ডকে সতর্ক করা হয়।

সরকারের কাছে আসা এমন হুমকির পর পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে নতুনভাবে ভাবার আহবান জানিয়েছে লঙ্কান বোর্ড, ‘হুমকির খবরটা এসেছে নির্ভরযোগ্য সূত্র থেকেই। আশা করি পাকিস্তান তাদের নিরাপত্তার ব্যাপারে যে আশ্বাস দিয়েছিল সেটা পূরণ করবে।’

Check Also

বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্টের সর্বনিম্ন টিকিট ৫০ টাকায়

নিউজ ডেস্ক: জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট শুরু হচ্ছে শনিবার। তার আগে শুক্রবার থেকে শুরু হচ্ছে টিকিট …

%d bloggers like this: