Home / দেশজুড়ে / রাজশাহী / বগুড়ায় সড়কে ঝরলো দুই প্রাণ

বগুড়ায় সড়কে ঝরলো দুই প্রাণ

স্পোটস ডেস্ক: বগুড়ার শাজাহানপুরে উল্টে যাওয়া ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরো তিনজন। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের গোহাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বগুড়ার কাহালু উপজেলার মহিষমারা গ্রামের মৃত মনসের আলী শেখের ছেলে ব্যবসায়ী নুরুল ইসলাম শেখ (৪৫) ও নন্দীগ্রাম উপজেলার বিজরুল গ্রামের মাওলানা আবদুল খালেকের ছেলে একটি মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাফাজ্জল হোসেন বুলবুল (৪২)। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বগুড়া থেকে নন্দীগ্রামের বিজরুলগামী একটি অটোরিকশা মঙ্গলবার রাত ৯টার দিকে শাজাহানপুর উপজেলার গোহাইল এলাকায় যাত্রী নিতে দাঁড়ায়। এসময় অটোরিকশায় ছিলেন চার যাত্রী ও  চালক।

রাজশাহী থেকে বগুড়াগামী একটি চিনি বোঝাই ট্রাক এসময় ঘটনাস্থলে পৌঁছে সামনের স্প্রিং ভেঙে নিয়ন্ত্রণ হারায়। ট্রাকটি উল্টে অটোরিকশার ওপর পড়ে গেলে ট্রাকের চাপায় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই যাত্রী বুলবুল ও নুরুল ইসলাম শেখ মারা যান। আহত সিএনজি চালকসহ তিনজনকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির এসআই কাজল নন্দী এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। চিকিৎসকের বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা আহতদের অবস্থা আশংকাজনক বলেও জানান।

Check Also

মিললো ৪৫৭ টিয়া পাখি, মারা গেলো ৭৯টি

নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে বন্যপাখি ধরা ও পরিবহনের দায়ে ৪ জনকে আটক করা হয়েছে। সোমবার রাতে সদর …

%d bloggers like this: