Home / বিনোদন / টেলিভিশন / বিজ্ঞাপনে শুভ-নাবিলা

বিজ্ঞাপনে শুভ-নাবিলা

বিনোদন ডেস্ক: জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। আর ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। প্রথমবারের মতো একসঙ্গে বিজ্ঞাপনচিত্রের মডেল হলেন তারা। দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সিরিজ বিজ্ঞাপনে এই জুটিকে দেখা যাবে।

ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্য নিয়ে বিজ্ঞাপনগুলো নির্মিত হচ্ছে। যার মধ্যে রয়েছে ওয়াশিং মেশিন, রাইস কুকার ইত্যাদি। নির্মাণ করছেন জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা তৌহিদ মিতুল। বিজ্ঞাপনগুলো নির্মাণের সার্বিক ব্যবস্থাপনায় আছেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং ব্র্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান চিত্রনায়ক আমিন খান।

পরিচালক সূত্রে জানা গেছে, এ বিজ্ঞাপনগুলোতে শুভ-নাবিলাকে আধুনিক দম্পতি হিসেবে দেখা যাবে। তিনটি রোমান্টিক গল্পের সমন্বয়ে বিজ্ঞাপনগুলো নির্মিত হচ্ছে। মঙ্গলবার থেকে বিএফডিসির ৪নং ফ্লোরে বিজ্ঞাপনগুলোর চিত্রধারণ শুরু হয়েছে।

এ প্রসঙ্গে আমিন খান বলেন, ওয়ালটন পণ্যের মানের ব্যাপারে কোনো আপোষ করে না। উচ্চমানের পণ্য তৈরির পাশাপাশি ক্রেতাদের কাছে সেগুলো পৌঁছে দিতে আমরা সদা সচেষ্ট। ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের এ বিজ্ঞাপনগুলো অত্যন্ত যত্ন নিয়ে নির্মাণ করা হচ্ছে। শিগগিরই দেশের সব টেলিভিশন চ্যানেল ছাড়াও ওয়ালটনের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে দর্শকরা বিজ্ঞাপনগুলো দেখতে পাবেন।

মডেল-অভিনেতা আরিফিন শুভ বলেন, এই প্রথম কোনো সিরিজ বিজ্ঞাপনে কাজ করছি। সিরিজ হলেও চরিত্রগুলো একই। একটি দম্পতিকে বিভিন্ন সময় দেখানো হচ্ছে। তাদের জীবনের ভিন্ন চমৎকার কিছু মুহূর্ত তুলে ধরা হচ্ছে। ওয়ালটন নিয়ে আমার নতুন করে বলার কিছু নেই। দেশীয় পণ্যের মধ্যে ওয়ালটন নাম্বার ওয়ান। এটা সবাই জানেন। বাংলাদেশের রুট লেভেল পর্যন্ত ওয়ালটন তাদের পণ্য পৌঁছে দিয়েছে। আমাদের সবার কাছে আস্থার আরেক নাম ওয়ালটন।

নাবিলা বলেন, ওয়ালটনের পণ্য সবসময়ই আমার পছন্দের শীর্ষে। এর আগেও ওয়ালটনের সঙ্গে আমি কাজ করেছি। তবে শুভর সঙ্গে এই প্রথম জুটি বেধে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সের বিজ্ঞাপন করছি। এই কাজগুলো একটু ভিন্ন ধরণের। বেশ চমৎকার। আশা করছি দর্শক-ক্রেতারাও পছন্দ করবেন।

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের চীফ অপারেটিং অফিসার আতিকুল ইসলাম বলেন, ব্যস্ত ও আধুনিক জীবন সহজ ও আনন্দময় করতে ওয়ালটনের রয়েছে অর্ধশতাধিক ধরনের হোম অ্যাপ্লায়েন্স। যার মধ্যে রয়েছে ওয়াশিং মেশিন, মাইক্রো ও ইলেকট্রিক ওভেন, রাইস কুকার, এয়ার ফ্রাইয়ার, ইন্ডাকশন কুকার, ইলেকট্রিক কেটলি, ডিস ওয়াসার, ভ্যাকুয়াম ক্লিনার, ক্লোথ ড্রায়ার, এয়ার কুলার, এয়ার পিউরিফায়ার, ওয়াটার হিটার, ওয়াটার পিউরিফায়ার, ওয়েট মেশিন, সেলাই মেশিন, রুটি মেকার ইত্যাদি।

তিনি বলেন, দেশের বাজারের পাশাপাশি বহিঃবির্শ্বেও ওয়ালটনের গৃহস্থালী পণ্যের চাহিদা বহুগুণ বেড়েছে। ফলে হোম অ্যাপ্লায়েন্স পণ্য তৈরিতে ব্যাপক পরিকল্পনা নেয়া হয়েছে। বাড়ানো হয়েছে বিনিয়োগ। পণ্যের গবেষণা, উৎপাদন, মান নিয়ন্ত্রণ, বিপণন ইত্যাদি পর্যায়ে অত্যাধুনিক প্রযুক্তি এবং মেশিনারিজ স্থাপন করা হচ্ছে। নিয়োগ দেয়া হচ্ছে দেশি-বিদেশি প্রকৌশলী এবং বিপণন বিশেষজ্ঞদের।

হোম অ্যাপ্লায়েন্সের নতুন এ বিজ্ঞাপনগুলো দর্শক-ক্রেতাদের কাছে ওয়ালটন পণ্যের গুণগতমান ও নিরন্তর সেবা প্রদানের বার্তা পৌঁছে দিতে পারবে বলে তিনি আশাপ্রকাশ করেন।

Check Also

শূন্যস্থান পূরণে ব্যস্ত আলিয়া

বিনোদন ডেস্ক: সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী আলিয়া ভাট। একাধিক সিনেমায় কাজ করছেন তিনি। সঞ্জয় লীলা …

%d bloggers like this: