Home / বিনোদন / টেলিভিশন / সাবিলা নূরের গোপন ভিডিও প্রকাশের গুঞ্জন!

সাবিলা নূরের গোপন ভিডিও প্রকাশের গুঞ্জন!

বিনোদন ডেস্ক: হাল প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূরকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। তবে সব গুঞ্জনকে ছাপিয়ে বুধবার বিকেল থেকে নতুন গুঞ্জনের খবর পাওয়া যাচ্ছে। ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে সেই খবর। তা হলো ইউটিউবে প্রকাশ হয়েছে সাবিলা নূরের সেক্স ভিডিও! তবে এর কোনো সত্যতা বা প্রমাণ মেলেনি।

কিন্তু গুগলে সার্চ করলে দেখা যাচ্ছে কে বা কারা ইউটিউবে সাবিলা নূরের নামে একটি সেক্স ভিডিও আপলোড করেছে। ভিডিওতে গিয়ে দেখা বুধবার বিকেলেই আপ করা সেক্স ভিডিওটি ইউটিউব কর্তৃপক্ষের নীতিমালার সঙ্গে যায় না বলে তারা সরিয়ে নিয়েছে।

কিন্তু ৫৭ মিনিটে ভিডিওটি ডাউনলোড করে অনেকেরই মোবাইলে, ডেস্কটপে এবং মেইলে চলে গেছে। ফেসবুকেও শুরু হয় এই টপিক নিয়ে আলোচনা। ভেসে বেড়াচ্ছে ভিডিওটির কয়েকটি স্ক্রিনশর্ট। সেখান থেকে নিশ্চিত হওয়া গেছে ভিডিওটি আদৌ বাংলাদেশি কোনো মেয়েরই নয়। ভিডিওতে থাকা ছেলেটিও ভিনদেশি।

তবে এ ঘটনায় নিন্দার ঝড় উঠেছে শোবিজ জগতে। নানা অঙ্গনের তারকারা ক্ষোভ প্রকাশ করে ইউটিউবে সাবিলার নামে ভিডিও প্রকাশ করা অপরাধীদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেয়ার দাবি তুলেছেন। এভাবে একজন অভিনেত্রীর নামে বাজে এবং রুচিহীন স্ক্যান্ডালের গুজব ছড়ানোর পেছনে নেতিবাচক উদ্দেশ্যের দিকেও ইঙ্গিত করেন তারা। বিষয়টি সাবিলা ও তার পরিবারকে বিব্রত করবে। তাই ওই চক্রকে শাস্তির আওতায় আনার জোর দাবি জানান তারা।

এদিকে সম্প্রতি সাবিলা নূরের মা মুসরাত জাহান জানিয়েছেন, ‘২২ মার্চ যুক্তরাষ্ট্রে গেছেন সাবিলা নূর। দেশটির ডালাস শহরে সাবিলার বড় বোন থাকে সেখানেই গেছেন এই মডেল অভিনেত্রী। ফিরবেন তিন থেকে চার মাস পর। সাবিলা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বিবিএতে অধ্যয়নরত। শিক্ষার কাজেই তাকে যুক্তরাষ্ট্রে যেতে হয়েছে।’

Check Also

শূন্যস্থান পূরণে ব্যস্ত আলিয়া

বিনোদন ডেস্ক: সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী আলিয়া ভাট। একাধিক সিনেমায় কাজ করছেন তিনি। সঞ্জয় লীলা …

%d bloggers like this: