Home / খেলাধুলা / নেইমারকে কেনার দ্বারপ্রান্তে বার্সেলোনা!

নেইমারকে কেনার দ্বারপ্রান্তে বার্সেলোনা!

স্পোর্টস ডেস্ক: শেষ পর্যন্ত বার্সেলোনাতেই ফিরছেন নেইমার? দল বদলের বাজারে সবচেয়ে বড় খবরটির সমাপ্তি ঘটতে যাচ্ছে তবে! মার্কার খবর অবশ্য তেমনটাই বলেছে। স্প্যানিশ এই ক্রীড়া দৈনিকটি এক প্রতিবেদনে জানিয়েছে, নেইমারকে কেনার ব্যাপারে অনেকদূর এগিয়ে গেছে বার্সেলোনা।

২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে নেইমারকে ভাগিয়ে নিয়েছিল পিএসজি। সেসময়ও এ নিয়ে জল কম ঘোলা হয়নি। দীর্ঘ দুই মাসের নানা নাটকীয়তা শেষে ব্রাজিলিয়ান এই সেনসেশনকে দলে ভিড়িয়েছিল ফরাসি জায়ান্টরা।

কিন্তু এক মৌসুম যেতে না যেতেই প্যারিস থেকে মন উঠে যায় নেইমারের। প্যারিস ছাড়াতে মরিয়া হয়ে ওঠেন তিনি। আর দলের সবচেয়ে বড় তারকাকে ধরে রাখতে সব রকম চেষ্টাই করে পিএসজি। কিন্তু নেইমারের মন ভেজাতে পারেনি তারা।

পারবে কী করে? নেইমারের মন যে পড়ে আছে ন্যু ক্যাম্পে। সাবেক সতীর্থ লিওনেল মেসি, লুইস সুয়ারেজদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতে ব্যকুল হয়ে আছে তার মন।

অবশেষে হাল ছেড়ে দেয় পিএসজি। পরিস্থিতি বুঝে নেইমারকে কিনতে এগিয়ে আসে বার্সেলোনাও। সেখানেও নানা নাটক। একসময় তো খবর বেরোয়, নেইমারকে কিনতে এক পয়সা খরচ করতেও রাজিয় নয় কাতালনরা। নেইমারের বিনিময়ে উসমান ডেম্বেলে, ফিলিপে কুতিনহোদের পিএসজিতে দিয়ে দিতে চায় তারা।

এদিকে তক্কে তক্কে ছিল রিয়াল মাদ্রিদও। গেল বছর বড় বাজে মৌসুম পার করেছে তারা। ফলে তাদেরও চাই কার্যকরী তারকা। ক্রিস্তিয়ানো রোনালদোর স্থান পূরণে নেইমারের দিকে তারাও হাত বাড়ায়।

সর্বশেষ খবর অনুযায়ী, রিয়াল নয়, নেইমারকে কিনতে অনেকটাই এগিয়ে গেছে বার্সেলোনা। মঙ্গলবার মার্কা জানিয়েছিল, বার্সার অফিসে গিয়েছিলেন নেইমারের আইনজীবী।

এবার আরেক প্রতিবেদনে পত্রিকাটি জানিয়েছে, বার্সেলোনার একদল প্রতিনিধি প্যারিসে গিয়েছেন। সেখানে তারা পিএসজির ডিরেক্টরের সাথে বৈঠকও করেছেন।

তাদের খবর অনুযায়ী, নেইমারকে কেনার বিষয়ে নাকি অনেক দূর এগিয়ে গেছে বার্সেলোনা। কথাবার্তা অনেকটাই চূড়ান্ত হয়ে গেছে। নেইমারকে পেতে পিএসজিকে ১০০ মিলিয়ন ইউরোর পাশাপাশি ইভান রাকিতিচ ও ফিলিপে কুতিনহোকেও দেওয়ার প্রস্তাব করেছে বার্সা।

এ নিয়ে দুই পক্ষের মধ্যে আলোচনা চলছে। দেখা যাক, শেষ পর্যন্ত পিএসজির সঙ্গে দর কষাকষি করে নেইমারকে ঘরে ফেরাতে পারে কিনা বার্সেলোনা।

Check Also

সাকিবের রেকর্ড ভাঙলেন মুস্তাফিজ

স্পোটস ডেস্ক: রঙিন পোশাকে জিম্বাবুয়ে শেষ যেবার বাংলাদেশকে হারিয়েছিল সেই ম্যাচে এক উইকেট নিয়ে সাকিব …

%d bloggers like this: