Home / বিনোদন / বলিউড / সালমানের সিনেমা দেখতে পুরো প্রেক্ষাগৃহ বুক

সালমানের সিনেমা দেখতে পুরো প্রেক্ষাগৃহ বুক

বিনোদন ডেস্ক: সুপারস্টার সালমান খান। তাকে ঘিরে ভক্তদের উন্মাদনা নতুন নয়। কয়েকদিন পরেই মুক্তি পাচ্ছে এ অভিনেতার পরবর্তী সিনেমা ভারত। সিনেমাটি দেখতে পুরো একটি প্রেক্ষাগৃহ ভাড়া করেছেন এক ভক্ত।

ডেকান ক্রনিক্যালে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, সালমান খানের ভারত সিনেমার প্রথম দিনের প্রথম শো দেখতে পুরো প্রেক্ষাগৃহটি ভাড়া করেছেন এই ভক্ত। তার নাম আশিষ সিংহাল। তিনি নাসিকের বাসিন্দা।

এখানেই শেষ নয়, বলিউড লাইফ তাদের প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, ভারত সিনেমাটি নিয়ে ভক্তদের মধ্যে বেশ উন্মাদনা দেখা যাচ্ছে। সিনেমাটি দেখতে মুম্বাইয়ের নামকরা গায়েতি গ্যালাক্সি সিনেমা হলের ১৫০টি সিট বুক করেছেন আরেক সালমান ভক্ত।

ভারত সিনেমাটিতে যুবক থেকে শুরু করে ৭০ বছর বয়সি বৃদ্ধের চরিত্রে দেখা যাবে সালমানকে। সিনেমাটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ভাষার ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে। সিনেমাটিতে ১৯৪৭ থেকে ২০১০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে বিভিন্ন ঘটনা দেখানো হবে।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভুষণ কুমার, কৃষাণ কুমার, নিখিল নমিত ও সালমান খান। এটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। সালমান খান ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—জ্যাকি শ্রফ, টাবু, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার প্রমুখ। ঈদুল ফিতর উপলক্ষে আগামী ৫ জুন সিনেমাটি মুক্তি পাবে।

Check Also

দাগ্গুবতীকে যে কারণে ফিরিয়ে দিলেন কীর্তি?

বিনোদন ডেস্ক: ‘বাহুবলি’খ্যাত অভিনেতা রানা দাগ্গুবতী। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এবার …

%d bloggers like this: