Home / খেলাধুলা / বিশ্বকাপ জয়ের দারুণ সম্ভাবনা আছে বাংলাদেশের: সাকিব

বিশ্বকাপ জয়ের দারুণ সম্ভাবনা আছে বাংলাদেশের: সাকিব

স্পোর্টস ডেস্ক: আইসিসি অলরাউন্ডার র‌্যাংকিংয়ে শীর্ষে উঠেছেন বাংলাদেশের সাকিব আল হাসান। তিনি বলেছেন, এবার বিশ্বকাপ জয়ের দারুণ সুযোগ আছে টাইগারদের।

ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএসকে দেয়া সাক্ষাৎকারে সাকিব বলেন, ধারাবাহিক পারফরম্যান্স লাল-সবুজ জার্সিধারীদের নকআউট পর্ব উতরাতে সহায়তা করবে। এমনকি টুর্নামেন্টও।

বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, আমি মনে করি, এবার বাংলাদেশের বিশ্বকাপ জয়ের দারুণ সম্ভাবনা আছে। তবে টুর্নামেন্টের ফরম্যাটটা আমাদের মনে রাখতে হবে। আমাদের অবশ্যই ধারাবাহিকভাবে ভালো খেলতে হবে। আমরা আমাদের যদি সেরাটা দিতে পারি এবং সেটা করতে পারি, তা হলে অবশ্যই নকআউটে কোয়ালিফাইং করতে পারব। এর পর পরের পর্বে যেতে পারব। আমি আত্মবিশ্বাসী, এ আসরে আমরা ভালো করব।

তিনি বলেন, ব্যক্তিগতভাবে আমি মনে করি, অবশ্যই এবার শিরোপা জয়ের দারুণ সম্ভাবনা আছে আমাদের। তবে স্বপ্নকে বাস্তবে রূপদানের জন্য আমাদের একত্রে অনেক বিষয় ক্লিক করতে হবে। এবারের আইপিএলে বেশি ম্যাচ খেলার সুযোগ পাইনি। তবে আমি কঠোর পরিশ্রম করেছি। নিজেকে বিশ্বকাপের জন্য প্রস্তুত করেছি।

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জিতেছে বাংলাদেশে। সেখানে দারুণ করেছেন তরুণ ক্রিকেটার সৌম্য সরকার, লিটন দাস, মোসাদ্দেক হোসেনরা। বিশ্বমঞ্চেও তাদের কাছ থেকে সেটা চান সাকিব। তার বিশ্বাস, অভিজ্ঞ ও তরুণরা মিলে নিজেদের সর্বোচ্চটা দিতে পারলেই বৈশ্বিক এ ট্রফি জেতা সম্ভব।

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে বিশ্বকাপের দ্বাদশ আসর। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। আর বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে ২ জুন, প্রতিপক্ষ সেই প্রোটিয়ারা।

Check Also

বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি!

স্পোটস ডেস্ক: ইংল্যান্ডের মাটিতে সবশেষ বিশ্বকাপের পর থেকেই জাতীয় দল থেকে দূরে রয়েছেন ভারতীয় ক্রিকেট …

%d bloggers like this: