Home / জাতীয় / বেগম জিয়ার মুখের ঘা নিয়ে বিএনপি নেতারা অপরাজনীতি করছে: তথ্যমন্ত্রী

বেগম জিয়ার মুখের ঘা নিয়ে বিএনপি নেতারা অপরাজনীতি করছে: তথ্যমন্ত্রী

জাতীয় ডেস্ক: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বেগম খালেদা জিয়া আদালতপ্রাপ্ত শাস্তি পেয়েছেন। বিএনপি এবং তাদের আইনজীবীরা তারা বছরের পর বছর আদালতকে হেনস্তা করেছেন। তারা এই মামলাগুলো রায় হওয়ার আগে সময় নিয়েছেন, দেশের ইতিহাসে এতোবার আসামী হাজিরা থাকা সত্তেও সময় নেয়ার ঘটনা ঘটেনি। আজ সোমবার সবিচালয়ে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্ন উত্তরে তিনি এসব কথা বলেন।

এসময় ড. হাছান মাহমুদ বলেন, আদালত প্রচণ্ড হেনস্তা হওয়ার পরও আইনকে সমুন্নত রেখে এবং স্বাভাবিক বিচার প্রক্রিয়ার মাধ্যমে তা চালিয়েছেন। তার পরেও তারা দীর্ঘসূত্রিতা ঘটিয়েছেন। তার পর বিচারের প্রক্রিয়ার মাধ্যমে তিনি শাস্তি পেয়েছেন। নিম্ন আদালত তাকে ৫ বছর সাজা দিয়েছিলেন। হাইকোর্টে যাওয়ার পর তা বেড়ে ১০ বছর হয়েছে। সুতরাং এখানে আইনকে কেউ প্রভাবিত করার বিষয়টি নেই।

তিনি বলেন, বিএনপির নেতারা বলেছেন, খালেদা জিয়া হঠাৎ জিহব্বায় কামড় লেগে ঘাঁ হয়েছে। সে কারনে তিনি স্বাভাবিক খাবার গ্রহণ করতে পারছেন না, জাউ খাচ্ছেন। এ বিষয়ে বঙ্গবন্ধু মেডিকেলের সাথে কথা হয়েছে। তারা বলেছেন, বেগম খালেদা জিয়ার জিহব্বায় সামান্য ঘা হয়েছে। সে কারণে তিনি স্বাভাবিক খাবার খেতে পারছেন। তবে এখন অনেকটাই ভালো। দু-একদিনের মধ্যেই তিনি ভালো হবেন এবং স্বাভাবিক খাবার খেতে পারবেন। জিহব্বায় ঘা এমন কোনো বিষয় নয় যে যা নিয়ে জীবন শঙ্কা দেখা দেয়। জিব্বায় ঘা হয়েছে তার জন্য জীবন রক্ষার জন্য তিনি জাউ খাচ্ছেন। এটি হচ্ছে অপরাজনীতি।

Check Also

উপাচার্য সরবেন কি?

নিউজ ডেস্ক: বিশ্ববিদ্যালয়ের কাজ কী? প্রশ্ন ছুড়ে দিয়ে বিশ্ববিদ্যালয়ের কাজ জানতে না পারলেও মেয়েটি গত …

%d bloggers like this: