Home / বিনোদন / টালিউড / নুসরাত বললেন, নেত্রী হয়ে গেলেও অভিনয় ছাড়ছি না

নুসরাত বললেন, নেত্রী হয়ে গেলেও অভিনয় ছাড়ছি না

বিনোদন ডেস্ক: টালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান প্রথমবারের মত ভারতের লোকসভা নির্বাচনে লড়ছেন। তার আসন পশ্চিম বঙ্গের বসিরহাট। তিনি অংশ নিচ্ছেন কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসেবে। যেখানে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে রবিবার (১৯ মে)।

এরইমাঝে কলকাতার শীর্ষ একটি দৈনিকে প্রকাশ পেল তার একটি সাক্ষাৎকার। যেখানে কথা প্রসঙ্গেই এই অভিনেত্রী তুলে ধরেছেন রাজনীতিতে তার পদচারণার কথা। অভিনয় থেকে রাজনীতি, কার অনুপ্রেরণায় রাজনীতিতে পদচারণা করেছেন এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী নুসরাত খুব চটজলদিই পশ্চিমবঙ্গের বর্তমান মুখ্যমন্ত্রী এবং সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠাতা-সভানেত্রী মমতা বন্দোপাধ্যায়ের নামটি জানান।

সাথে এও বলেন যে, অভিনয় থেকে রাজনীতি কথাটা মোটেই সত্যি নয়। অভিনয়ে ছিলাম, আছি এবং থাকব। অভিনয় জগতে থাকা অবস্থাতেই আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘ফ্যান’ ছিলাম। এরপর প্রার্থী হওয়ার প্রস্তাব আসার পরে, দ্বিতীয় বার আর কিছু ভাবিনি। মানুষকে আমি বরাবরই ভালবাসি। তাই মানুষের জন্য কাজ করার এই সুযোগ হারাতে চাই না।

কলকাতার এই অভিনেত্রী পুরোপুরি আশাবাদী যে, ভোটের লড়াইয়ে তিনি বিজয় অর্জন করেই সংসদে যাবেন। এ বিষয়ে তিনি বলেন, সংসদ শব্দটা খুব ছোট হলেও, এর দায়িত্ব তো অনেক বেশি। এত দূর এগোতে পেরেছি যখন, মানুষকে পাশে পেয়েছি যখন, তখন সংসদেও যেতে হয়তো পারবো।

তবে সংসদে গেলে কী করবেন সেটা আগে থেকেই মানুষকে প্রতিশ্রুতি দিতে চান না। তিনি বলেন, আমি আগে থেকে কোনও প্রতিশ্রুতি বা কথা দিতে চাই না। আমার কাজই কথা বলবে। ওয়েট অ্যান্ড ওয়াচ।

Check Also

মৌসুমী-ড্যানির ঘটনায় নিন্দা, বহিরাগতদের নিষিদ্ধের দাবি

বিনোদন ডেস্ক: আগামী ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। এ নিয়ে নানারকম কাদা …

%d bloggers like this: