Home / জাতীয় / খালি রাখা হয়নি খালেদা জিয়ার চেয়ার!

খালি রাখা হয়নি খালেদা জিয়ার চেয়ার!

জাতীয় ডেস্ক:  এবারও ওলামা-মাশায়েখ ও এতিমদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেছে বিএনপি। গত বছরের ন্যায় ইফতার মাহফিলের মঞ্চে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সম্মানে একটি চেয়ার খালি রাখা হলেও এবার তা করা হয়নি। গতকাল মঙ্গলবার রাজধানীর বেইলি রোডের একটি ক্লাবে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিলে অংশ নেন বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আসা শতাধিক এতিম ছেলে- মেয়ে ও ওলামা-মাশায়েখ।

ইফতার মাহফিলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, জমির উদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ বিএনপির নেতারা উপস্থিত ছিলেন। মাহফিলে দেশ, জাতি মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য, প্রতি বছর বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এই ইফতার মাহফিলে উপস্থিত থাকেন। কিন্তু তিনি কারাগারে থাকায় গত বছর থেকে তিনি উপস্থিত হতে পারছেন না।

ইফতার শুরুর আগে মির্জা ফখরুল প্রতিটি টেবিলে গিয়ে এতিমদের খোঁজ খবর নেন। এসময় তিনি সাংবাদিকদের সাথেও হাত মেলান এবং কুশলাদি জিজ্ঞেস করেন। ইফতারের ঠিক আগে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করা হয়।

Check Also

দুই বছর আগেই প্রস্তুতি নিয়েছিল হ্যাকাররা

নিউজ ডেস্ক: বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের অর্থ চুরি করার লক্ষ‌্যে দুই বছর আগে থেকেই প্রস্তুতি নিতে …

%d bloggers like this: