Home / দেশজুড়ে / খুলনা / নড়াইলে মহানবী (স.) কে কটুক্তি করে ফেসবুকে পোস্ট দেওয়ায় রাজকুমারকে গ্রেফতার করেছে পুলিশ

নড়াইলে মহানবী (স.) কে কটুক্তি করে ফেসবুকে পোস্ট দেওয়ায় রাজকুমারকে গ্রেফতার করেছে পুলিশ

উজ্জ্বল রায়: নড়াইলে ইসলাম ধর্মের মহানবী হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটুক্তি করে ফেসবুকে পোস্ট দেওয়ায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম রাজকুমার সেন। সে নড়াইলের সদর উপজেলাধীন হবখালী ইউনিয়নের বসুপাড়া গ্রামের চান্দু সেনের ছেলে।

জানা গেছে, অভিযুক্ত রাজকুমার সেন তার ফেসবুক ওয়ালে মহানবি হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে বাজে মন্তব্য করে একটি পোস্ট করে। পরে পোস্টটি নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) এর নজরদারিতে এলে তিনি তৎক্ষণাৎ নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দিলে তিনি অভিযুক্ত রাজকুমার সেনকে নিজ এলাকা থেকে গ্রেফতার করে। এ ব্যাপারে গ্রেফতারকৃতের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে ইসলাম ধর্ম অবমাননা করায় এলাকার ধর্মপ্রাণ মুসল্লিরা ফুঁসে উঠেছে।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার),আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে বলেন, অপরাধীকে শাস্তির কাঠগড়ায় দাঁড় করানো পুলিশের কাজ। আমরা ইতোমধ্যে সেটি করেছি এবং আদালতের রায়ে তার শাস্তি নিশ্চিত হবে বলে তিনি আশ্বস্ত করেন।

Check Also

মেয়েটিকে মুখ চেপে ক্লিনিকের ছাদে নিয়েছিলো ৩ জন

নিউজ ডেস্ক: পিরোজপুরের মঠবাড়িয়ায় এক তরুণীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ওই তরুণী অপরের বাড়িতে কাজ করে …

%d bloggers like this: