Home / দেশজুড়ে / খুলনা / নড়াইলে মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

নড়াইলে মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

উজ্জ্বল রায়: নড়াইলের সদর উপজেলাধীন তুলারামপুর ইউনিয়নের অন্তর্গত ঐতিহ্যবাহী ও স্বনামধন্য তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয়ের আন্তঃক্রীড়া ও বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি মোঃ জাহিদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মোঃ সোহরাব হোসেন বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার), নড়াইলের আশার আলো মহাবিদ্যালয়ের সভাপতি এ্যাড. মোঃ গোলাম নবী, নড়াইল জেলা শিক্ষা কর্মকর্তা এস এম ছায়েদুর রহমান, নড়াইলের তুলারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি অঙ্গদ কুমার বিশ্বাস, প্রকৌশলী ও বিশিষ্ট শিল্পপতি মোঃ কালাম হোসেন, ৬নং তুলারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বুলবুল আহমেদ, নড়াইল সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ফজলুল হক।

এ সময় উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, সহকারি পুলিশ সুপার (সদর) মোঃ জালাল উদ্দিন, সহকারি পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন বিশ্বাস, নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস হোসেন (পিপিএম), নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেনসহ, পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও কর্মচারীগণ।

এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি সুলতান মাহমুদ, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নড়াইল জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. সোহরাব হোসেন বিশ্বাস বলেন, খেলাধুলা শিক্ষার্থীর প্রতিভা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। গুণগত শিক্ষার জন্য সম্মিলিতভাবে পথ খুঁজে বের করা বা পদক্ষেপ নেওয়ার এখনই সময়। এতে শিক্ষক অভিভাবক ও স্কুল পরিচালনা কমিটির যৌথ উদ্যোগ প্রয়োজন। আমাদের এখন থেকে ভাবতে হবে আগামি দিন গুলোর জন্য। তবেই আমাদের সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করে দেশে ও জাতির আগামী দিনের নেতৃত্বের জন্য গড়ে তুলতে পারব।

বিশেষ অতিথি নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) তাঁর বক্তব্যে বলেন, প্রত্যেক শিক্ষার্থীর উচিৎ নিজেকে খেলাধুলায় সম্পৃক্ত করা। কারণ নিয়মিত খেলাধুলা করলে শরীর ও মন দুটোই ভালো থাকে। এতে করে শিক্ষার্থীদের মধ্যে অপরাধপ্রবণতা হ্রাস পাবে। সেই সাথে শিক্ষার্থীদের মাদক, জঙ্গি ও সন্ত্রাসের মতো সামাজিক ব্যধি থেকে দূরে থাকার জন্য উদাত্ত আহ্বানও জানান তিনি।

Check Also

নজরদারিতে সম্রাট, যেকোনো সময় গ্রেপ্তার

নিউজ ডেস্ক: অবৈধভাবে ক্যাসিনো ও জুয়ার বোর্ড পরিচালনার অভিযোগে শিগগীরই গ্রেপ্তার হচ্ছেন ঢাকা মহানগর দক্ষিণ …

%d bloggers like this: