Home / দেশজুড়ে / খুলনা / নড়াইলে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

নড়াইলে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

উজ্জ্বল রায়: মহান স্বাধীনতা দিবস ও আরজেএফের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নড়াইলে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) শহরের মাছিমদিয়ার শিশুস্বর্গে অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতায় ৩টি ক্যাটাগরিতে শতাধিক শিশু অংশ নেয়। রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন নড়াইল জেলা শাখার আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শিশুদের মাঝে স্বাধীনতা দিবসের তাৎপর্য তুলে ধরার জন্য আরজেএফের পক্ষ থেকে এ চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এ প্রতিযোগিতায় শিশু থেকে চতুর্থ শ্রেণী পর্যন্ত উন্মুক্ত প্রতিযোগিতা,৫ম শ্রেণী থেকে ৬ষ্ঠ শ্রেণী পর্যন্ত মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা যুদ্ধ এবং ৭ম শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও বাংলাদেশ শীর্ষক চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

চিত্রাংকন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএম সুলতান বেঙ্গল চারুকলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ অনাদি কুমার বৈরাগী,শিশুস্বর্গের প্রশিক্ষক চিত্রশিল্পী বলদেব অধিকারী, এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি সুলতান মাহমুদ, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসএম সুলতান বেঙ্গল চারুকলা মহাবিদ্যালয়ের ভাস্কর্য বিভাগের প্রভাষক রিপন সিকদার, আরজেএফের কেন্দ্রীয় সহ-সভাপতি মো: সেকেন্দার আলম শেখ, এসএম সুলতান স্মৃতি সংগ্রহশালার সহকারি কিউরেটর মেহেদী হাসান রানা, জেলা প্রেসক্লাবের সভাপতি ও আরজেএফের সদস্য মোস্তফা কামাল, আরজেএফের স্থায়ী পরিষদ সদস্য মো: আবুল বাশার, মো: সুলতান মোল্যা । বিজয়ীদের মাঝে পুরষ্কার,সনদপত্র ও পেনসিল বক্স প্রদান করা হয়।

Check Also

লঞ্চ চালুর হদিস নেই, আরেকটি ঘাটের অনুমোদন

নিউজ ডেস্ক: লক্ষ্মীপুর-ঢাকা লঞ্চ সার্ভিস চালু না হলেও নতুন আরেকটি লঞ্চঘাট অনুমোদন দিয়েছে বিআইডব্লিউটিএ। নতুন …

%d bloggers like this: