Home / বিনোদন / চলচ্চিত্র / বনানীর অগ্নিকাণ্ডে অপু বিশ্বাস স্তব্ধ

বনানীর অগ্নিকাণ্ডে অপু বিশ্বাস স্তব্ধ

বিনোদন ডেস্ক: রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডে এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে।  এতে এখন পর্যন্ত চব্বিশজন নিহত হয়েছেন। অনেকে আহত হয়েছেন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

বৃহস্পতিবার দুপুর পৌনে ১টায় এফআর টাওয়ারের ৯ তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে এর ব্যাপকতা বাড়ে এবং ১১ তলা পর্যন্ত বিস্তার লাভ করে। টাওয়ারের ভেতরে অসংখ্য লোকজন বন্দি আছেন। উদ্ধারে কাজ করছেন বিমান-নৌ বাহিনীর সদস্যরাও। ব্যবহৃত হয়েছে হেলিকপ্টার।

ভয়াবহ অগ্নিকাণ্ড বাংলাদেশ ক্রিকেটার, অভিনেতা, অভিনেত্রী ও সংশ্লিষ্টদের হৃদয় নাড়া দিয়েছে। সোশ্যাল মিডিয়া ফেসবুকে ঢাকাই চলচিত্রের সফল অভিনেত্রী অপু বিশ্বাস তার মনের বেদনা শেয়ার করে অগ্নিকাণ্ড বিপদগ্রস্থ সকলের জন্য সৃষ্টিকর্তার নিকট প্র্রার্থনা করতে বলেছেন।

নিজের ভেরিফায়েড পেইজে এফআর টাওয়ারের স্ট্যাটাস পোস্ট করেন অপু বিশ্বাস। তিনি লেখেন, আজকে যেনো আমার পৃথিবীটা স্তব্ধ হয়ে গেছে। দিনের শুরুতেই আমার হৃদয়ে ভয়ের ঝড় বয়ে যাচ্ছে। তবে সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা জানাই সেই ভয় জানো আমার মাঝেই থাকে। তিনি যেনো বনানীর এফ আর টাওয়ারের সকলকে সুস্থ ও নিরাপদে রাখেন। আমরা সকলে এফ আর টাওয়ারের যারা অবস্থান করছেন এবং আহত হয়েছেন সকলের জন্য সৃষ্টিকর্তা নিকট প্রার্থনা করি। – অপু বিশ্বাস।

Check Also

প্রভাকে পতিতার চ্যালেঞ্জ!

বিনোদন ডেস্ক: অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে দৌলতদিয়া এক পতিতা চ্যালেঞ্জ করেছে, সে বাস্তবে পতিতার চরিত্রটি …

%d bloggers like this: