Breaking News
Home / বিনোদন / টেলিভিশন / নির্মাতা সৃজিতকে বিয়ে করছেন মিথিলা ?

নির্মাতা সৃজিতকে বিয়ে করছেন মিথিলা ?

বিনোদন ডেস্ক:  টেলিভিশন নাটকের একজন জনপ্রিয় অভিনেত্রী ও মডেল হিসেবে পরিচিত রাফিয়াথ রশীদ মিথিলা। প্রতিভার ছাপ রেখেছেন বিনোদনের প্রায় সব স্তরেই। গায়ক-অভিনেতা তাহসানের সাবেক এ স্ত্রীকে নিয়ে প্রেম-বিয়ের গুঞ্জন ওঠেছে কলকাতায়।

তিনি নাকি বিয়ে করতে চলেছেন সেখানকার হিট নির্মাতা সৃজিত মুখার্জিকে। যদিও এ বিষয়ে প্রকাশিত প্রতিবেদনে দুজনের কারোই মন্তব্য ছাপেনি স্থানীয় সংবাদমাধ্যম এই সময়।

ওই প্রতিবেদনে বলা হয়, নিজের প্রযোজনা সংস্থা থেকে একাধিক সিনেমা নির্মাণের পাশাপাশি মিউজিক ভিডিও’র সঙ্গে যুক্ত সৃজিত। তার প্রতিষ্ঠানের নতুন ভিডিওতে থাকছে ঢাকার অর্ণবের গান।

সেই ভিডিও’র দৃশ্যায়ন হয়েছে পশ্চিমবঙ্গের রায়চকে। সেখান ইন্দ্রাশিস রায় ও অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে ছিলেন মিথিলা, যিনি সম্পর্কে অর্ণবের মামাতো বোন।

এই সময় জানান, মিথিলা কলকাতায় পা রাখার পর সৃজিত শহর ঘুরে দেখান তাকে। সেখান থেকে নাকি তাদের সম্পর্ক আঁচ করে নিয়েছে সবাই!

আর শুধু প্রেম নয়, একেবারে ঘনিষ্ঠ মহলের বরাত দিয়ে জানায়, আগামী বছরের গোড়াতে সাত পাকে বাঁধা পড়ার কথা ভাবছেন সৃজিত। আর দুইয়ে-দুইয়ে চার করলে জল্পনা আরও বাড়ছে। মানে মিথিলাকে বিয়ে করছেন ‘জাতিস্মর’ নির্মাতা।

এদিকে ঢাকার আরেক নায়িকা জয়া আহসানের সঙ্গে সৃজিত প্রেম করছেন- এমন গুঞ্জন শোনা যেতো বছরখানেক আগেও।

Check Also

বিয়ে করেছেন সংগীতশিল্পী কিশোর দাশ

বিনোদন ডেস্ক: বিয়ে করলেন সংগীতশিল্পী কিশোর দাশ। তবে কনে মিডিয়া কিংবা সংগীতের কেউ নন। পারিবারিক …

%d bloggers like this: