Home / বিনোদন / চলচ্চিত্র / গৃহবন্দি মাহির সময় কাটে যেভাবে

গৃহবন্দি মাহির সময় কাটে যেভাবে

নিউজ ডেস্কঃ করোনা সংক্রমণ রোধে সবাই এখন গৃহবন্দি। অন্যদের মতো শোবিজ তারকারাও গৃহবন্দি। দীর্ঘ দিন ধরে কাজহীন তারা। বেকার সময় ঘরবন্দি থেকে অনেকে হাঁসফাঁস করছেন। এই অলস সময়ে নানাভাবে নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

কখনো টিকটক আবার কখনো নিজেকে সাজাতে ব্যস্ত এই অগ্নি কন্যা। মাহিয়া মাহির ফেসবুক ওয়ালে দেখা যায়, টিকটক ভিডিও আর মায়ের হাতে সাজছেন তিনি।

এদিকে কিছু দিন আগে মাহি এক ভিডিওবার্তায় বলেন, ‘পাঁচ দিন আগে করোনাভাইরাসে মৃত একজনের দাফনে তার কোনো আত্মীয়-স্বজন ছিলেন না। সেই খবর পড়ে ভয় পেয়ে আপাতত আর বাইরে বের না হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি একদমই বাসা থেকে বের হই না। পারলে দরজা-জানালাও বন্ধ রাখি। যদিও করোনাভাইরাস আকাশে-বাতাসে ছড়ায় না, তবু আমার কাছে মনে হচ্ছে, করোনা জানালা দিয়ে চলে আসবে। এই ভয়টা আমাকে বাসা থেকে বের হওয়া বন্ধ করে দিয়েছে। আমি জনসমাগমে যাব না, লোকজনের সামনেও যাব না।’

সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পাশাপাশি নিয়মিত হাত ধোয়ার পরামর্শ দেন মাহি। তিনি বলেন, ‘বাসা থেকে বের হবেন না। নিজের বাসায় সাবধানে থাকুন। করোনা মোকাবেলায় আমাদের প্রধানমন্ত্রীও অনেক প্রস্তুতি নিয়েছেন। সবাই মিলে সচেতন না হলে তিনি একা কিছু করতে পারবে না। আমরা সবাই সচেতন হবো।’

‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করা এ নায়িকার হাতে বর্তমানে ‘স্বপ্নবাজি’ ও ‘ব্লাড’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রের কাজ রয়েছে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: